BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাংলাদেশের ছবি থেকে বাদ গেল সানি লিওনির নাচের দৃশ্য, কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2021 4:48 pm|    Updated: September 24, 2021 4:48 pm

Song of Sunny Leone chopped from Bangladeshi Movie Bikkhov | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের ছবি থেকে বাদ গেল সানি লিওনির (Sunny Leone) নাচের দৃশ্য। শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বাংলাদেশি তারকা শান্ত খান অভিনীত ‘বিক্ষোভ’ সিনেমায় ব্যবহার করা হয়েছিল গানটি।  কিন্তু তা বাদ দিয়েই সে দেশের সেন্সর বোর্ডের কাছে ছাড়পত্রের জন্য পাঠানো হল সিনেমাটি।

Sunny Leone

কেন বলিউড তারকা সানি লিওনির গান বাদ দেওয়া হল বাংলাদেশের সিনেমা থেকে? এই প্রশ্নের জবাবে ছবির পরিচালক শামিম আহমের রনি জানান, বাংলাদেশে বিদেশি অভিনেতাদের অভিনয়ের ক্ষেত্রে কিছু নিয়মকানুন মানতে হয়।  বিদেশের অভিনেতাদের বাংলাদেশের সিনেমায় নিতে গেলে আগে থেকে সেদেশের সরকারের অনুমতি নিতে হয়। কিন্তু সানির ক্ষেত্রে তা নেওয়া হয়নি। সেই কারণেই বলিউড তারকার আইটেম গানের দৃশ্যটি বাদ দিয়ে সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য ছবিটি পাঠানো হয়েছিল। 

[আরও পড়ুন: বলিউড বাদশার মুকুটে নতুন পালক, সাংকেতিক ভাষার অভিধানে যোগ হল শাহরুখের নাম!]

সানির শুটিংয়ের ক্ষেত্রে কেন আগে থেকে বাংলাদেশ সরকারের অনুমতি নেওয়া হয়নি? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে শামিম জানান, আচমকাই সানির শুটিংয়ের শিডিউল পাওয়া গিয়েছিল। ছবিতে রাহুল দেবও রয়েছেন এবং তাঁর সঙ্গেও সানির ডেট ম্যাচ হয়ে গিয়েছিল। তার জন্য তড়িঘড়ি গানটি শুট করে নেওয়া হয়েছিল। শামিম ও শাপলা প্রযোজনা সংস্থা কর্ণধাররা ভেবেছিলেন বাংলাদেশে ফিরে প্রয়োজনীয় অনুমতি নিয়ে নেওয়া হবে। কিন্তু নানা কারণে তা সম্ভব হয়নি। তাই মুক্তির আগে বিতর্ক না বাড়িয়ে গানটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। 

Bangladeshi Movie Bikkhov

বিক্ষোভে শ্রাবন্তী ও শান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত। ইতিমধ্যেই মুক্তির ছাড়পত্র পেয়ে গিয়েছে ছবিটি। তাহলে সানি লিওনির শুট করা আইটেম ডান্সের কী হবে? শামিম জানান, খুব শিগগিরিই অঙ্কুশকে নিয়ে একটি ছবি তৈরি করবে শাপলা প্রযোজনা সংস্থার কলকাতা শাখা। তাতে গানটি ব্যবহার করা হবে।  যদিও ‘বিক্ষোভ’ ছবির টিজারে এখনও সানির নাচের সামান্য দৃশ্য রয়েছে। 

[আরও পড়ুন: আমির খানের ‘লাল সিং চাড্ডা’য় ডুয়ার্সের মেয়ে, শুটিংয়ে জন্য মুম্বই পাড়ি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement