BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

নিরলস মানবসেবার পুরস্কার! অ্যাঞ্জেলিনা জোলি-বেকহ্যামদের পর বিশেষ সম্মান পেলেন সোনু সুদ

Published by: Suparna Majumder |    Posted: September 29, 2020 5:27 pm|    Updated: October 1, 2020 12:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা বেশিরভাগ ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। তবে বাস্তব জীবনে তিনিই সংকট মোচন করে বিপদে পড়া মানুষের ‘মাসিহা’ হয়ে উঠেছে। করোনা (CoronaVirus) কালে অগণিত মানুষকে বাড়ি ফেরার সুযোগ করে দিয়েছেন, পড়ুয়াদের পড়ার সামগ্রী পাঠিয়েছেন, পরীক্ষার্থীদের  পরীক্ষা কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করেছেন, কারও ভেঙে যাওয়া বাড়ি সারিয়ে দিয়েছেন, কারও চিকিৎসা করিয়ে দিয়েছেন আবার কাউকে রোজগারের বন্দোবস্ত করে দিয়েছেন। নিজের এই মানব সেবার জন্যই সম্মানিত হলেন সোনু সুদ (Sonu Sood)। ইউনাইটেড নেশনস ডেভলপমেন্ট প্রোগ্রামে (UNDP) বলিউড অভিনেতারে সম্মানিত করা হল।

করোনার জেরে ভারচুয়াল অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ইউনাইটেড নেশনস ডেভলপমেন্ট প্রোগ্রামের সদস্যরা। সেখানেই সোনুকে সম্মানিত করা হয়। এর আগে এই সম্মান পেয়েছিলেন অ্যাঞ্জেলিনা জোলি, লিওনার্দো ডি’ক্যাপ্রিও, ক্যাট ব্ল্যানচেট, অ্যান্টোনিও ভ্যান্ডারাসের মতো হলিউড তারকারা। পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম (David Beckham)। সেই তালিকায় এবার সোনু সুদের নাম সংযুক্ত হল।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় প্রমাণ ছাড়া সলমন-আরবাজদের নাম জড়ালেই কড়া শাস্তি, নির্দেশ আদালতের]

সম্মান পেয়ে খুশি সোনু। তবে জানান, কোনও প্রত্যাশা না রেখেই মানবিকতার খাতিরে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। ভবিষ্যতে তাই-ই করে যেতে চান। হ্যাঁ, সম্মান বা পুরস্কার মানুষকে প্রেরণা জোগায় আরও ভাল কাজ করার। সিনেমার সেটে সোনুকে সম্মান জানিয়েছেন প্রকাশ রাজও (Prakash Raj)।

 

শুধু দেশ নয়, বিদেশেও ‘মাসিহা’ সোনু সুদের খ্যাতি ছড়িয়ে পড়েছে। সোনুতে মুগ্ধ প্রতিবেশী পাকিস্তানের বাসিন্দারাও। খুদে দুই পাক অনুরাগীর ভিডিও টুইটারে শেয়ার করেছেন অভিনেতা নিজে।  

 

[আরও পড়ুন: দুর্গা সেজে খুনের হুমকি পাচ্ছেন নুসরত, অতিরিক্ত নিরাপত্তা চেয়ে কেন্দ্রের দ্বারস্থ অভিনেত্রী-সাংসদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement