BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঘর ভেসেছে বানের জলে, জলপাইগুড়ির মহিলাকে বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি সোনুর

Published by: Sandipta Bhanja |    Posted: August 4, 2020 4:26 pm|    Updated: August 4, 2020 6:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী নেই। মাস খানেক আগেই মৃত্যু হয়েছে। এদিকে কোলের একটি বাচ্চা রয়েছে। লকডাউনে কাজ হারিয়ে এতটাই সমস্যায় পড়েছেন যে সন্তানকে কী খাওয়াবেন, সেই চিন্তায় একপ্রকার দিশেহারা মহিলা। উপরন্তু গোদের উপর বিষফোঁড়া উত্তরবঙ্গের বন্যা পরিস্থিতি। প্রবল বৃষ্টিতে খুইয়েছেন মাথার উপরের ছাদও। সোশ্যাল মিডিয়ায় এমন পরিস্থিতির কথা জানতে পেরেই ফের ঈশ্বরের দূতের মতো অবতরণ সোনু সুদের। রাখিপূর্নিমার দিন এক দায়িত্বশীল ভাইয়ের মতো কথা দিলেন যে দুস্থ ওই দিদির জন্য বাড়ি বানিয়ে দেবেন।

উত্তরবঙ্গের জলপাইগুড়ির (Jalpaiguri) বাসিন্দা ওই দুস্থ মহিলা। স্বামী চলে যাওয়ার পর কোনওমতে তার দিন গুজরান হত কোলের সন্তানকে নিয়ে। তবে লকডাউনে রোজগারের সব রাস্তাই বন্ধ। উপরন্তু উত্তরবঙ্গে যেভাবে এখন ভারী বর্ষণ চলছে, মাথার উপরের একমাত্র আশ্রয়টা সরে যাওয়ায় ছোট্ট শিশুকে নিয়ে একেবারে নাজেহাল হয়ে পড়েছেন ওই মহিলা। প্রায় খেতে না পেয়েই দিন কাটছে তাদের। সোশ্যাল মিডিয়ায় এমন এক হৃদয়বিদারক কাহিনিই সোনু সুদের উদ্দেশে লিখে পাঠিয়েছিলেন সোনাল সিং নামে এক নেটিজেন। সঙ্গে শেয়ার করেছিলেন এক ভিডিও। যা দেখে সাড়া দিতে বিন্দুমাত্র দেরি করেননি সোনু। একেবারে তৎপরতার সঙ্গে পালটা টুইট করে জানিয়ে দেন যে, 

[আরও পড়ুন: ফের করোনার থাবা টলিপাড়ায়, আক্রান্ত ‘কৃষ্ণকলি’র জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য]

মানবসেবার জন্য টাকা-পয়সার সঙ্গে যে বড় মন থাকাটাও জরুরি, আবারও তা প্রমাণ করলেন সোনু সুদ (Sonu Sood)। সত্যিই তাই, দেশের কোন প্রান্তের কৃষক সন্তানের পড়াশোনার জন্য গরু বিক্রি করছেন, ঈশ্বরের দূতের মতো তাঁর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। কোথায় ষাঁড় নেই বলে মেয়েরা কষ্ট করে ক্ষেতের হাল টানছেন, সোনু পৌঁছে দিয়েছেন ট্রাক্টর। কোথায় কোন পরিযায়ী শ্রমিকের মা মরণাপন্ন, খাবার হাতে দিয়ে নিরাপদে তাঁকে গ্রামে পৌঁছেছেন সোনু সুদ। গর্ভবতী মহিলা হাঁটতে পারছেন না, গাড়ির ব্যবস্থা করে দিয়েছেন অভিনেতা। বিগত সাড়ে তিন মাসে এত মানুষের চোখের জল মুছিয়েছেন সোনু, তা বোধহয় গুণেও শেষ করা যাবে না! এবার সাক্ষাৎ ঈশ্বরের দূতের মতোই জলপাইগুড়ির গৃহহীনা মহিলার পাশে দাঁড়ালেন সোনু সুদ।

[আরও পড়ুন: স্বমহিমায় শাহেনশা, ট্রোলের জন্য ফের নেটিজেনদের ‘সবক’ শেখালেন করোনাজয়ী বিগ বি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement