BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্বমহিমায় শাহেনশা, ট্রোলের জন্য ফের নেটিজেনদের ‘সবক’ শেখালেন করোনাজয়ী বিগ বি

Published by: Sandipta Bhanja |    Posted: August 4, 2020 2:35 pm|    Updated: August 4, 2020 2:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ দিন নানাবতীর আইসোলেশন ওয়ার্ডে মারণ ভাইরাসের সঙ্গে লড়ে অবশেষে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। অতঃপর শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গিয়েছে বিগ বি’র সোশ্যাল ওয়ালে। তবে এত শুভানুধ্যায়ীদের পাশাপাশি বেশ কিছু নেটিজেন তির্যক মন্তব্য করতেও ছাড়েননি সত্তোরোর্দ্ধ বলিউড শাহেনশার উদ্দেশে। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও বর্তমানে হোম আইসোলেশনেই রয়েছেন। আর এর মধ্যেও সেসব কদর্য মন্তব্য নজর এড়ায়নি বিগ বি’র। তাই আগের মতোই একেবারে স্বমহিমায় ফিরে নেটিজেনদের সবক শেখালেন করোনাজয়ী বিগ বি।

দিন কয়েক আগেই এক নেটজনতা করোনায় অমিতাভের মৃত্যু কামনা করেছিলেন। যার জেরে পালটা দিতে ছাড়েননি তিনি। এবার ফের এক মহিলার মন্তব্য বেজায় চটলেন বিগ বি। “মিস্টার অমিতাভ, যে হাসপাতাল মানুষের জীবনের দাম দেয় না তাদের জন্য আপনি যেভাবে বিজ্ঞাপন করছেন তা অত্যন্ত দুঃখের, আপনার প্রতি সম্মান হারিয়ে ফেলেছি”, এমনই ছিল জাহ্নবী নামে ওই মহিলার বক্তব্য। তাঁর কথায়, করোনা চিকিৎসার জন্য অমিতাভ নানাবতী হাসপাতালে ভরতি হয়ে তাদের বিজ্ঞাপন করছেন। আর বলিউড সুপারস্টারের এমন আচরণে জাহ্নবী তাঁর প্রতি শ্রদ্ধা হারিয়ে ফেলেছেন। সংশ্লিষ্ট মহিলা জানান, তাঁর ৮০ বছর বয়স্ক বাবাও নানাবতীতে ভরতি হয়েছিলেন। কিন্তু ওরা তাঁর ভুল চিকিৎসা করে কোভিড রিপোর্ট পজিটিভ দেখিয়েছিল। যার ফলে চিকিৎসকরা তাঁকে কোভিড ওয়ার্ডে রাখেন। অযত্নের জন্য তাঁর বাবার বেড সোরও হয়ে যায়। বাড়ির লোক তাঁকে দেখতে পর্যন্ত যেতে পারেননি।

জাহ্নবীর বক্তব্যের পালটা অমিতাভের উত্তর, “আমি মোটেই হাসপাতালের বিজ্ঞাপন করছি না। যে সেবা ও চিকিৎসা আমি সেখানে পেয়েছি, অন্যান্য সব হাসপাতাল থেকে পেয়েছি, সে জন্য তাদের অসংখ্য ধন্যবাদ। আপনি আমার প্রতি শ্রদ্ধা হারাতেই পারেন কিন্তু আপনাকে জানিয়ে রাখি, আমি চিকিৎসা নামক পেশার সঙ্গে জড়িতদের প্রতি কখনও শ্রদ্ধা হারাব না! আর হ্যাঁ, আমার সম্মান ও সম্মান পাওয়ার যোগ্যতা আপনার দ্বারা বিচার্য নয়!”

troll amitabh

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর তদন্ত করুক সিবিআই, আরজি বিহারের মুখ্যমন্ত্রী নীতীশের]

ট্রোলারদের সবক শেখানো কিন্তু এখানেই থামেনি অমিতাভের। এরপরই আরেক নেটিজেনের পাঠ নিলেন তিনি। আসলে আমূল-এর তরফে অমিতাভকে শ্রদ্ধা জানিয়ে যে ডুডল বিজ্ঞাপন করা হয়েছে, সেটাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ধন্যবাদ জানিয়েছিলেন অভিনেতা। সেখানেই জনৈক ব্যক্তির অভিযোগ, অমিতাভ নাকি আমূল সংস্থার কাছ থেকে কারি কারি টাকা নিয়েছেন এর পরিবর্তে। ব্যস! ওই মন্তব্য নজরে আসা মাত্রই ফের অভিনেতার কড়া ভাষায় জবাব দিলেন।

অমিতাভের মন্তব্য, “খুব বড় ভুল ধারণা আপনার। সত্যিটা না জানলে অন্তত নিজের পরিষ্কার মুখে পরিচ্ছন্নতা বজায় রাখুন। না আমি আমূল-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর, আর না তো কখনও ছিলাম! তাই একটু বুঝেশুনে তির চালান। নাহলে আপনার তির আপনার উপরই এসে পড়বে!”

troll amitabh

এক-আধটা কুকথা তো সেলেবদের পোস্টে এমন উড়ে আসেই। তা নিয়ে বিশেষ কেউ মাথা ঘামান না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অমিতাভ যেভাবে সক্রিয়, তাতে এসব তাঁর নজর এড়াচ্ছে না। কড়া ভাষায় একের পর এক ট্রোলারদের জবাব দিচ্ছেন। শুধু তাই নয়, জবাব দিতে গিয়ে যে ভাষা ব্যবহার করছেন, তাতে রীতিমতো অবাক অমিতাভের গুণমুগ্ধরা।

[আরও পড়ুন: রিয়া চক্রবর্তীর জন্য নেটদুনিয়ায় বাঙালি মেয়েদের কদর্য আক্রমণ, তদন্তে নামল কলকাতা পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement