BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানুষের পাশে দাঁড়াতে ১০ কোটি টাকার বিনিমিয়ে নিজের সম্পত্তি বন্ধক রাখলেন সোনু সুদ!

Published by: Suparna Majumder |    Posted: December 8, 2020 10:23 pm|    Updated: December 9, 2020 2:15 pm

Sonu Sood mortgages eight properties in Juhu to raise Rs 10 crore to support the needy!| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্চ মাস থেকে করোনার (CoronaVirus) প্রকোপ শুরু হয়েছিল। তখন থেকেই ক্রমাগত মানুষের মানুষে দাঁড়িয়েছেন। প্রতিকূল পরিস্থিতিতে পর্দার খলনায়কের ইমেজ ছাপিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। কখনও কোনও পড়ুয়াকে ভারচুয়াল ক্লাসের জন্য ল্যাপটপ কিংবা মোবাইল পৌঁছে দিয়েছেন, কখনও ফিরিয়ে আনা পরিযায়ী শ্রমিকদের কাজের ব্যবস্থা করে দিয়েছেন, আবার কখনও কারও মা, বাবা কিংবা দুঃস্থ আত্মীয়র চিকিৎসার জন্য টাকা দিয়েছে। এখনও নিজের এই কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন সোনু।

কিন্তু এত টাকা পাচ্ছেন কোথা থেকে সোনু? করোনা (COVID-19) কালের রবিনহুডকে কেউ কেউ এ প্রশ্নও করেছিল। মুচকি হেসে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন সোনু (Sonu Sood)। এতদিনে তাঁর কীর্তি ফাঁস হল? মানুষের পাশে দাঁড়ানোর জন্য কী কাণ্ডটাই না করেছেন পর্দার খলনায়ক। মুম্বইয়ের জুহুতে নিজের আটটি সম্পত্তি বন্ধক রেখেছেন অভিনেতা। তাঁর বিনিময়েই পেয়েছেন ১০ কোটি টাকা। সেই টাকা দিয়েই ক্রমাগত মানুষের সেবা করে চলেছেন।

[আরও পড়ুন: সত্যি করোনা হয়েছে তো? নেটিজেনের বাঁকা প্রশ্নের মোক্ষম জবাব দিলেন বরুণ ধাওয়ান]

শোনা গিয়েছে, জুহুর শিব সাগর CGHS-এর গ্রাউন্ড ফ্লোরে ছ’টি ফ্লোর কেনা রেয়েছ সোনুর। তার পাশাপাশি রয়েছে গ্রাউন্ড ফ্লোরে দু’টি দোকান রয়েছে। ইসকন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত সম্পত্তিগুলি সোনু ও তাঁর স্ত্রী সোনালির নামে রয়েছে। এর বিনিময়েই ১০ কোটি টাকা ঋণ নিয়েছেন সোনু। ২৪ নভেম্বর নাকি এর জন্য ৫ লক্ষ টাকা রেজিস্ট্রেশন ফি-ও দেওয়া হয়েছে। সেই সূত্রেই এই খবর প্রকাশ্যে এসেছে বলে মনে করা হচ্ছে। সোনুর টাকার উৎসের সন্ধানে নেটদুনিয়ার অনেকেই মগজাস্ত্র খাটানোর চেষ্টা করেছিলেন। এই খবর সত্যি হলে তাঁরা নিশ্চিতভাবে করোনা কালের রবিনহুডে সম্পত্তির হিসেবে পেয়ে যাবেন বলে মনে করছেন সোনু অনুরাগীরা। অবশ্য, নিন্দুকদের কথায় কান দেওয়ার সময় সোনুর নেই। তিনি ব্যস্ত দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে।

[আরও পড়ুন: বামপন্থীরা এখন সত্যিই ‘সংখ্যালঘু’! নাটকের মঞ্চে ক্ষমতালোভী রাজনীতির কাহিনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে