BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

১০০ কোটির ছবিতে কাজ করার চেয়ে করোনা রোগীদের সেবাতেই বেশি তৃপ্তি: সোনু সুদ

Published by: Biswadip Dey |    Posted: April 28, 2021 2:41 pm|    Updated: April 28, 2021 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন আগেই করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন তিনি। এবার সুস্থ হয়ে উঠে ফের করোনা আক্রান্ত মানুষের সেবায় নিজেকে পুরোদস্তুর নিয়োগ করেছেন সোনু সুদ (Sonu Sood)। নিজেকে এভাবে মানুষের কাজে সঁপে দিতে পারাটা তাঁর কাছে কতটা সন্তোষজনক সেকথা পরিষ্কার করে নিজের টুইটারে লিখে প্রকাশ করলেন ‘মসিহা’ সোনু। জানিয়ে দিলেন, ১০০ কোটির ছবির অংশ হওয়ার থেকে এই ধরনের কাজে জড়িয়ে থাকা লক্ষ গুণ বেশি আনন্দের।

ঠিক কী লিখেছেন ‘দাবাং’ অভিনেতা? সোনু মঙ্গলবার রাতে টুইটারে লেখেন, ‘‘এই ভাবে মধ্যরাতে অসংখ্য ফোন করে যখন প্রয়োজনীয় বেডের ব্যবস্থা করা যায়, কিছু মানুষকে অক্সিজেন সরবরাহ করে ফেলা যায়, শপথ করে বলছি ১০০ কোটির ছবির অংশ হওয়ার চেয়ে সেটা লক্ষ গুণ বেশি সন্তোষজনক। যখন হাসপাতালে বাইরে মানুষ একটা বেডের জন্য অপেক্ষায় অধীর হয়ে রয়েছে, তখন কি আমরা ঘুমোতে পারি?’’

[আরও পড়ুন: টলিউডে আবারও করোনার কোপ, এবার আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়]

কয়েক দিন আগেই নিজের টুইটারেই তিনি শেয়ার করেছিলেন তাঁর নতুন টেলিগ্রাম (Telegram) চ্যানেলের কথা। ‘কোভিড ফোর্স’ নামের ওই চ্যানেলের মাধ্যমেই এবার করোনা রোগীরা জানতে পারবেন হাসপাতালের ফাঁকা বেড, অক্সিজেন সরবরাহ ও ওষুধ সংক্রান্ত তথ্য। সোনু সকলকে একসঙ্গে লড়াই করার আহ্বান জানান ওই পোস্টে। লেখেন, ‘‘এবার গোটা দেশ একসঙ্গে এগবে। আমার এই টেলিগ্রাম চ্যানেলে যোগ দিন। হাতে হাত মেলাব, দেশকে বাঁচাব।’’

দেশে করোনা অতিমারীর প্রথম পর্ব থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে সোনুকে। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা করে তাঁদের পাশে দাঁড়িয়ে কার্যতই ‘মসিহা’ হয়ে উঠেছিলেন তিনি। এবার দ্বিতীয় ঢেউয়ের কামড় যখন আরও মারাত্মক হয়ে উঠেছে, তখনও একই ভাবে মানুষের পাশে দেখা গেল রুপোলি পর্দার খলনায়ক থেকে বাস্তব জীবনের ‘নায়ক’ হয়ে ওঠা সোনুকে।

এদিকে করোনার থাবায় এবার আক্রান্ত রুপোলি দুনিয়ার আরেক সুপারস্টারও। দক্ষিণী তারকা আল্লু অর্জুন (Allu Arjun) করোনায় সংক্রমিত হয়েছেন। আপাতত নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। নিজেই টুইট করে সেকথা জানিয়েছেন নায়ক।

[আরও পড়ুন: ফের করোনার থাবা বাংলার সাহিত্য জগতে, প্রয়াত বর্ষীয়ান সাহিত্যিক অনীশ দেব ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement