Advertisement
Advertisement
Sonu Sood

রিয়ালিটি শোয়ে বর্ণবিদ্বেষী মন্তব্য সোনু সুদের! ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

ঠিক কী বলেছেন সোনু সুদ? দেখুন।

Sonu Sood slammed for racist comment on MTV Roadies | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:July 2, 2023 8:21 pm
  • Updated:July 2, 2023 8:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা অতিমারী হোক কিংবা তার পরবর্তী সময়, ভাল কাজের জন্যই বারবার শিরোনামে উঠে আসেন সোনু সুদ। কিন্তু এবার একটি মন্তব্য করে বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা। তাঁর মুখ থেকে বর্ণবিদ্বেষী মন্তব্য শুনে রীতিমতো থ নেটদুনিয়ার বাসিন্দারা!

ব্যাপারটা একটু খোলসে করে বলা যাক। সম্প্রতি এমটিভি-র একটি রিয়ালিটি শোয়ে হাজির হয়েছিলেন ‘গরিবের মসিহা’ সোনু (Sonu Sood)। যেখানে নিজের হাতে ধোসা বানাতে দেখা যায় তাঁকে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জন্যই নাকি সেই স্পেশ্যাল ধোসা বানাচ্ছিলেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই লাইক-কমেন্টের বন্যা বইতে শুরু করে। সোনুকে প্রশংসায় ভরিতে দেন তাঁর অনুরাগীরা। কিন্তু সেই উচ্ছ্বাসের মুহূর্তে ব্রেক কষল তাঁরই করা একটি মন্তব্য়। উত্তর-পূর্ব ভারতের এক তরুণীকে ‘চিনা’ বলে উল্লেখ করেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ২১ জুলাই কলকাতায় বিজয় সমাবেশ, মালদহে পঞ্চায়েত ভোটের প্রচারে ঘোষণা অভিষেকের]

নেটদুনিয়ায় যে ভিডিওটি ঘুরছে, তাতে রিল লাইফের হিরো সোনুকে বলতে শোনা যায়, “ওই দেখুন, পিছনে একজন চিন থেকে ধোসা খেতে চলে এসেছে।” যদিও একেবারে ঠাট্টার ছলেই কথাটা বলেছেন তিনি। ওই তরুণীও শুনে হেসে ওঠেন। কিন্তু এতেই চটেছেন নেটাগরিকরা। তবে সোনুর থেকে এমন মন্তব্য আশা করেননি তাঁর ভক্তরা। আর সেই কারণেই অভিনেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

Advertisement

এক নেটিজেন প্রশ্ন করেছেন, “সত্যিই কি তিনি উত্তর-পূর্ব রাজ্যের ওই তরুণীকে চিনা বলে ডাকলেন?” আরও একধার এগিয়ে আরেক নেটিজেন বলে দেন, “আপনার লজ্জা হওয়া উচিত। যাঁকে আপনি চিনা বলছেন, তিনি আমাদের দেশের মেয়ে। উনি উত্তর-পূর্ব কিংবা লাদাখের হতে পারেন।” যদিও এই বিতর্ক নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি সোনু।

[আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজ বিদায় নিলেও বাজিমাত শ্রীলঙ্কার, বিশ্বকাপের মূলপর্বে হাসারাঙ্গারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ