BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ে করোনা পরিস্থিতি ভয়াবহ, ফের পিছিয়ে গেল ‘সূর্যবংশী’র মুক্তি

Published by: Suparna Majumder |    Posted: April 5, 2021 7:46 pm|    Updated: April 5, 2021 8:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১৪ মার্চ ছিল পরিচালকের জন্মদিন। ঘটা করে বহু প্রতীক্ষিত ছবির নতুন মুক্তির তারিখ জানিয়েছিলেন হিরো। ৩০ এপ্রিল মুক্তি পাবে রোহিত শেট্টি পরিচালিত কপ ড্রামা ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। কিন্তু বিধি বাম হলে যা হওয়ার তাই হল। আবারও পিছিয়ে গেল ‘সূর্যবংশী’র মুক্তি।

মুম্বইয়ে বাড়তে থাকা করোনা (Corona Virus) সংক্রমণের জেরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চলচ্চিত্র বিশেষজ্ঞ রমেশ বালা টুইটারে জানান, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন রোহিত শেট্টি (Rohit Shetty)। রোহিতের এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন উদ্ধব।

 

ইতিমধ্যেই অতিমারী (COVID-19) পরিস্থিতির জন্য মহারাষ্ট্রে উইকএন্ড কারফিউ জারি করা হয়েছে। অর্থাৎ সপ্তাহান্তে আর ইচ্ছেমতো বাইরে বের হতে পারবেন না মুম্বইয়ের মানুষজন।

[আরও পড়ুন: একের পর এক বলি তারকা করোনা আক্রান্ত, বড় সিদ্ধান্ত নিচ্ছে ফিল্ম ফেডারেশন!]

উল্লেখ্য,গত বছর ২৪ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীর জেরে বন্ধ যায় দেশের সমস্ত সিনেমা হল। ফলে পিছিয়ে যায় ছবির মুক্তিও। সেই সময় অনেক ছবি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেলেও এই ছবিটি দেখার অপেক্ষা বাড়তেই থাকে। দিওয়ালিতে আবার ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার কথা শোনা গেলেও ফের তা স্থগিত হয়ে যায়। তারপর থেকেই জল্পনা চলছিল, আদৌ কি ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে? নাকি ডিজিটাল প্ল্যাটফর্মেই দেখা যাবে। যদিও ওয়েব প্ল্যাটফর্মে ছবি মুক্তির জল্পনা উড়িয়ে দিয়েছিল প্রযোজনা সংস্থা। তার কিছুদিন পরই ৩০ এপ্রিল অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ছবির মুক্তির কথা জানানো হয়েছিল। কিন্তু এবারও করোনার কারণে ছবির মুক্তি পিছিয়ে দিতে হল। আবার ছবির নায়ক অক্ষয় কুমারও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

[আরও পড়ুন: ফিল্ম রিভিউ: অস্কারে সেরা ছবির অন্যতম দাবিদার ‘নোমাডল্যান্ড’, কেমন হল ছবিটি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement