BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার ত্রাস সিনেদুনিয়াতেও, পিছিয়ে যেতে পারে ‘সূর্যবংশী’র মুক্তি

Published by: Bishakha Pal |    Posted: March 9, 2020 10:00 am|    Updated: March 12, 2020 1:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার আতঙ্ক এবার সিনেদুনিয়াতেও। প্রাণঘাতী ভাইরাস COVID-19 থেকে বাঁচতে প্যারিস সফর বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন। অনুপম খের-সহ অনেকে সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা দিয়েছেন। অনেক সেলিব্রিটিকে মাস্ক পরে বাইরে বের হতে দেখা গিয়েছে। এবার করোনার আতঙ্কে পিছিয়ে যাওয়ার সম্ভাবনা ছবি মুক্তির দিনও। আগামী ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী‘র। কিন্তু এই সময় ছবি মুক্তি পেলে বাণিজ্যিক সাফল্য কম হওয়ার আশঙ্কা করছেন প্রযোজকরা। সেই কারণেই পিছিয়ে যেতে পারে রোহিত শেট্টির পুলিশ ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবি।

‘সূর্যবংশী’র মুক্তি নিয়ে টালমাটাল পরিস্থিতি ছিল বেশ কিছুদিন ধরেই। প্রথমে স্থির হয়েছিল ২৭ মার্চ মুক্তি পাবে ছবিটি। কিন্তু তারপর ছবির মুক্তি এগিয়ে আসে। শোনা যায় ছবিটি মুক্তি পাবে ২৪ মার্চ। ২৫ মার্চ মুম্বইয়ে ছুটির দিন। তাই ব্যাবসায়িক সাফল্যের কথা মাথায় রেখে এই দিনটিকেই মুক্তির দিন হিসেবে বেছে নেন প্রযোজকরা। এই নিয়ে একটি ভিডিও-ও পোস্ট করা হয়। সেখানে দেখা গিয়েছিল, একদল বাচ্চা সিম্বাকে (রণবীর সিং) ঘুম থেকে জাগায়। কাগজে একটা তারিখ দেখায় ‘২৪ মার্চ’। সিম্বা বলে, তার কোনও সমস্যা নেই। সিংঘম স্যারকে জিজ্ঞাসা করা হোক। এরপর বাচ্চাদের ওই দলটি যায় সিংঘমের (অজয় দেবগন) কাছে। তার কাছ থেকেও ছাড়পত্র মেলে। সে বলে, সূর্যবংশীকে (অজয় দেবগন) যেন জানিয়ে দেওয়া হয়। দলটি রওনা দেয় সূর্যবংশীকে বলতে। সবুজ সংকেত দেয় সেও। তখনই সিদ্ধান্ত হয় ২৪ মার্চ মুক্তি পাবে ‘সূর্যবংশী’ ছবি।

কিন্তু বাদ সাধে করোনা। প্রযোজকরা এখন মনে করছেন, করোনার প্রকোপ ক্রমশ বাড়ছে দেশে। ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ৪১ ছুঁয়েছে। প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে কোনও জায়গায় জমায়েত হওয়ার উপর জারি হয়েছে নিষেধাজ্ঞা। তাই এই সময় ছবি মুক্তি পেলে দর্শকের সিনেমহলে আসার সম্ভাবনা কম। আর তা যদি হয়, তবে লাভের মুখ দেখার সম্ভাবনাও কম। সম্ভবত সেই কারণেই ছবির মুক্তি পিছিয়ে যেতে পারে।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অক্ষয়ের পাশাপাশি ক্যাট সুন্দরীও এই প্রথম রোহিতের ছবিতে অভিনয় করলেন। অক্ষয়-ক্যাটরিনা জুটি এর আগেও বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement