BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অ্যাকশনে ভরপুর ‘সূর্যবংশী’র ট্রেলার, সন্ত্রাস দমনে আসরে সিংঘম-সিম্বাও

Published by: Bishakha Pal |    Posted: March 2, 2020 4:58 pm|    Updated: March 2, 2020 9:03 pm

The trailer of Akshay Kumar's Sooryavanshi is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শেট্টির পুলিশ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘সূর্যবংশী’ নিয়ে আগ্রহ প্রথম থেকেই ছিল। তবে এর পিছনে যতটা কৃতীত্ব পরিচালক বা অক্ষয় কুমারের, তার চেয়ে বেশি অজয় দেবগনের। তাঁর দৌলতেই ‘সিংঘম’ আর ‘সিংঘম রিটার্নস’ জনপ্রিয় হয়েছিল। সেই জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে দেয় রণবীর সিংয়ের ‘সিম্বা’। এবার সেই অশ্বমেধ ঘোড়াকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব বর্তেছে অক্ষয় কুমারের কাঁধে। সেই দায়িত্ব কতটা পালন করতে পেরেছেন, তার একটা ঝলক পাওয়া গেল ‘সূর্যবংশী’র ট্রেলারে।

ট্রেলার শুরু হয়েছে ১৯৯৩ সালের বোমা বিস্ফোরণের ফুটেজ দিয়ে। পিছনে শোনা গিয়েছে ‘সিংঘম’ অজয় দেবগনের গলা। এরপর দেখানো হয়েছে, ২০০২ সালের একের পর এক বাসে বিস্ফোরণ, ২০০৬ সালের ট্রেন বিস্ফোরণ আর তারপর ২০০৮ সালের ২৬/১১তে তাজ হোটেলে বোমা বিস্ফোরণে কেঁপে উঠেছে মুম্বই। কিন্তু এর থেকেও বড় বিস্ফোরণের মেঘ এখনও মুম্বইয়ের আকাশে ঘুরছে। আর সেই বিস্ফোরণ যাতে না হয় তার দায়িত্ব দেওয়া হয় মুম্বই অ্যান্টি টেররিজম স্কোয়াডের ডিসিপি বীর সূর্যবংশীকে। তদন্ত শুরু করে মুম্বই পুলিশের এই অফিসার। সে জানতে পারে লস্করের স্লিপার সেলের ৪০ জন বহু বছর ধরে ভারতে আছে। তাদের ধরতে উঠেপড়ে লাগে দুর্নীতিদমন শাখা। এর মধ্যে সূর্যবংশী জানতে পারে বিস্ফোরণের জন্য এ দেশে ১ টন আরডিএক্স এসেছিল। যার মধ্যে ৪০০ কিলোগ্রাম ব্যবহার হয়েছে। এখনও ৬০০ কিলোগ্রাম বাকি। সেটি উদ্ধার করতে হবে। নাহলে মুম্বই ধূলিসাৎ হয়ে যাবে। এই নিয়েই ছবির গল্প।

Sooryavanshi-1

[ আরও পড়ুন: শাবানা-আমিরকে ‘ইসলামিক উগ্রপন্থী’ বলে কটাক্ষ, নেটদুনিয়ায় বিতর্কের মুখে রঙ্গোলি ]

অক্ষয় কুমার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জাভেদ জাফরি ও জ্যাকি শ্রফ। প্রথম জন দুর্নীতিদমন শাখার এক সিনিয়র অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। জ্যাকি শ্রফকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে। এছাড়া অজয় দেবগন (বাজিরাও সিংঘম) আর রণবীর সিং (সিম্বা) তো ছবিতে তাঁদের চরিত্রে বহাল রয়েছেনই। ক্যাটরিনা ছবিতে নামমাত্র উপস্থিত রয়েছেন। তবে এই ছবির আরও একটি বিশেষত্ব আছে। সেটি ট্রেলার নিয়ে। ‘সূর্যবংশী’র ট্রেলারটি মোট ৪ মিনিট ১৫ মিনিটের। কোনও বলিউড ছবিতে এত বড় ট্রেলার আগে হয়েছে কিনা সন্দেহ। ২৪ মার্চ মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: প্রাণের ভাষায় গান উৎসর্গ, মন কাড়ল বাংলা ব্যান্ড ফোকউল্লাসের ‘ভালবাসার মাতৃভাষা’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে