৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্কের জেরে পিছোল ‘সূর্যবংশী’র মুক্তি, অনিশ্চিত রণবীরের ‘৮৩’

Published by: Bishakha Pal |    Posted: March 13, 2020 4:00 pm|    Updated: September 8, 2020 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই শোনা গিয়েছিল করোনা আতঙ্কে পিছিয়ে যেতে পারে ‘সূর্যবংশী’ ছবির মুক্তি। এবার সেই সম্ভাবনা সত্যি হল। ছবির প্রযোজক করণ জোহর ও অভিনেতা অক্ষয় কুমার এই খবর জানিয়ে টুইট করেছেন। পাশাপাশি কপিল দেবের বায়োপিক ‘৮৩’র মুক্তিও পিছিয়ে যেতে পারে।

‘সূর্যবংশী’র মুক্তি নিয়ে টালমাটাল পরিস্থিতি ছিল বেশ কিছুদিন ধরেই। প্রথমে স্থির হয়েছিল ২৭ মার্চ মুক্তি পাবে ছবিটি। কিন্তু তারপর ছবির মুক্তি এগিয়ে আসে। শোনা যায় ছবিটি মুক্তি পাবে ২৪ মার্চ। ২৫ মার্চ মুম্বইয়ে ছুটির দিন। তাই ব্যাবসায়িক সাফল্যের কথা মাথায় রেখে এই দিনটিকেই মুক্তির দিন হিসেবে বেছে নেন প্রযোজকরা। এই নিয়ে একটি ভিডিও-ও পোস্ট করা হয়। কিন্তু বাদ সাধে করোনা। শুক্রবার প্রযোজক করণ জোহর জানিয়ে দিলেন সত্যিই পিছিয়ে যাচ্ছে ‘সূর্যবংশী’র মুক্তি। টিম ‘সূর্যবংশী’র তরফে যে বিবৃতিটি প্রকাশ করা হয়েছে, সেখানে লেখা হয়েছে, ছবির ট্রেলার ইতিমধ্যেই অসাধারণ সাফল্য পেয়েছে। ছবিটি প্রতিটি দর্শক ও তার পরিবারের কাছে পৌঁছে দেওয়ার জন্য তাঁরা উন্মুখ। কিন্তু দেশে যেভাবে COVID- 19 ছড়িয়ে পড়েছে, তাতে এখন ছবি মুক্তি পেলে দর্শক উপভোগ করতে পারেন না। তাই যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, ততদিন মুক্তি পাবে না ‘সূর্যবংশী’। কারণ, সতর্কতা সবার আগে। করণ জোহর ও অক্ষয় কুমার, দু’জনেই এ কথা বলছেন।

পাশাপাশি করোনা আতঙ্কের জেরে কপিল দেবের বায়োপিক ‘৮৩’ও পিছিয়ে যেতে পারে বলে খবর। ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু এখন শোনা যাচ্ছে ততদিনে যদি পরিস্থিতি স্বাভাবিক না হয়, তবে এই ছবির প্রযোজকরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রযোজকরা এখন মনে করছেন, করোনার প্রকোপ ক্রমশ বাড়ছে দেশে। ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ৭৫ ছুঁয়েছে। প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে কোনও জায়গায় জমায়েত হওয়ার উপর জারি হয়েছে নিষেধাজ্ঞা। তাই এই সময় ছবি মুক্তি পেলে দর্শকের সিনেমহলে আসার সম্ভাবনা কম। আর তা যদি হয়, তবে লাভের মুখ দেখার সম্ভাবনাও কম। সম্ভবত সেই কারণেই ছবির মুক্তি পিছিয়ে যেতে পারে। একই কারণে পিছিয়ে যেতে পারে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’-এর মুক্তিও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement