BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সাইকোলজিক্যাল থ্রিলারে সৌমিত্রর সঙ্গী পাওলি, শুটিং ফ্লোরে ‘কে তুমি নন্দিনী’ গানের স্মৃতি

Published by: Suparna Majumder |    Posted: September 11, 2020 2:52 pm|    Updated: September 12, 2020 2:05 am

An Images

ছবি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাঁঝবাতি’র পর ফের সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন পাওলি দাম। ঋক বসু পরিচালিত সাইকোলজিক্যাল থ্রিলার ‘আবহ’তে একসঙ্গে দেখা যাবে দু’জনকে। সঙ্গে থাকছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)।

নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’-এর (Bulbbul) সাফল্যের প্রায় পাঁচ মাস পর শুটিং ফ্লোরে ফিরতে পেরে খুবই এক্সাইটেড অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam)। ‘দেবী’র পরিচালক ঋকের সঙ্গে এটি পাওলির দ্বিতীয় কাজ। শুটিং প্রায় শেষের পথে। ফোনে সংবাদ প্রতিদিনকে জানালেন, “আবার কাজে ফিরতে পেরে ভাল লাগছে। ‘বুলবুল’-এ ‘বিনোদিনী’র চরিত্রে অভিনয় করা নিয়ে দারুণ ফিডব্যাক পেয়েছি। এই চরিত্রটা বেশ জটিল ছিল। আর এদিকে এতদিন পর আবার ফ্লোরে। তবে এখন শুটিং ফ্লোর যেন হাসপাতালের মতো। সবাই মাস্ক, শিল্ড, শাওয়ার ক্যাপ পরে। সৌমিত্রদার সঙ্গে সেই কথাই হচ্ছিল, সবটা পালটে গিয়েছে। অন‌্যদিকে আমার সহ-অভিনেতা খরাজ মুখোপাধ‌্যায়। খরাজদার সঙ্গে আগে সেভাবে কাজ করা হয়নি। ফলে এটাও একটা পাওনা আমার।”

[আরও পড়ুন: আদালতে খারিজ জামিনের আবেদন, এখনই জেল থেকে মুক্তি পাচ্ছেন না রিয়া চক্রবর্তী]

‘আবহ’র গল্প নিয়ে খুব বেশি বলতে চাইলেন না পাওলি। ছবিতে তিনি রয়েছেন ‘নন্দিনী’র চরিত্রে। “সৌমিত্রদার ছবির সেই বিখ্যাত গানটা মনে পড়ে গিয়েছিল, ‘কে তুমি নন্দিনী’! এইটুকু বলব, একটা বিশেষ আইডিয়া নিয়ে কাজ করেছে ঋক। আর যে অনিশ্চয়তা, ভয়ের পরিবেশে আমরা আছি তার একটা প্রতিফলন দেখতে পাওয়া যাবে। এবং কনসেপ্টটা খুবই নতুন”, জানালেন পাওলি।

ঋক এর আগেও থ্রিলার ছবি তৈরি করেছেন। নতুন ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক জানান, “বিভিন্ন থ্রিলার স্পেস এক্সপ্লোর করতে আমার ভাল লাগে। এবং এটা আমার প্রথম, অরিজিনাল গল্প এবং আমিই চিত্রনাট্য আর সংলাপ লিখেছি। লকডাউনের মধ্যেই লেখা। রিলিজ কীভাবে হবে এক্ষুনি বলতে পারছি না। শুনছিলাম পুজোর আগে সিনেমা হল খুলতে পারে, তখন রিলিজ হবে, নয়তো OTT-তে মুক্তি পাবে।”      

সৌমিত্র, পাওলি, খরাজ ছাড়াও ‘আবহ’ ছবিতে দেখা যাবে রাজদীপ গুপ্ত, মধুরিমা দাস এবং প্রিয়াংকাকে। 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে চাই! দাবি তুলে তামিলনাড়ুতে পোস্টার পড়ল অভিনেতার নামে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement