BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আদালতে খারিজ জামিনের আবেদন, এখনই জেল থেকে মুক্তি পাচ্ছেন না রিয়া চক্রবর্তী

Published by: Sandipta Bhanja |    Posted: September 11, 2020 12:29 pm|    Updated: September 11, 2020 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারই সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলার ‘ড্রাগ অ্যাঙ্গেল’- কেসে ‘অভিযুক্ত’ অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জামিনের আবেদনের শুনানি ছিল মুম্বইয়ের বিশেষ আদালতে। তবে গতকাল সেই রায়দান পর্ব স্থগিত রেখে শুক্রবার চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর কথা ঘোষণা করেছিল আদালত। নির্ধারিত সময়মতোই শুক্রবার সকালে মামলার শুনানি হল। রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন খারিজ করে দিল আদালত। অতঃপর অভিনেত্রীকে যে আরও কয়েক দিন বাইকুলা জেলে রাত কাটাতে হবে, তা বলাই বাহুল্য।

সুশান্ত মৃত্যুর তদন্তে নেমে মাদক চক্রের সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীকে মঙ্গলবার সন্ধেবেলা গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কনট্রোল ব্যুরো। শুনানি শেষে বিশেষ আদালত জানাল, রিয়া-শৌভিক ছাড়াও মাদক চক্রের সঙ্গে যুক্ত থাকা আরও তিন ব্যক্তি দীপেশ সাওয়ান্ত, আবদুল বশিত পারিহার এবং জাইদা ভিলাত্রার জামিনের আবেদনও খারিজ করা হয়েছে।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন কঙ্গনা রানাউতের মা, এবার কি অভিনেত্রীর পালা?]

রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছেন যে, আগামী সপ্তাহে আবার জামিনের আবেদন জানানো হবে। সোমবারই উচ্চ আদালতে ফের জামিনের আবেদন জানাবেন আইনজীবী সতীশ মানশিন্ডে। সূত্রের খবর বলছে, তৈরি সমস্ত কাগজপত্র। 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন কঙ্গনা রানাউতের মা, এবার কি অভিনেত্রীর পালা?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement