BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘দয়া করে বাবাকে নিয়ে গুজব রটাবেন না’, আরজি সৌমিত্র-কন্যা পৌলমী বসুর

Published by: Suparna Majumder |    Posted: October 14, 2020 12:48 pm|    Updated: October 14, 2020 12:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসায় কিছুটা হলেও সাড়া দিচ্ছেন করোনা (CoronaVirus) আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। এমন অবস্থায় কিংবদন্তি অভিনেতার ICU-র ছবি ও মেডিক্যাল বুলেটিন অনৈতিকভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় ক্ষোভ প্রকাশ করলেন তাঁর কন্যা পৌলমী বসু (Poulami Bose)। কঠিন এই সময়ে যেন শিল্পীর স্বাস্থ্য সম্পর্কিত গুজব ছড়ানো না হয়। ফেসবুক (Facebook) পোস্টের মাধ্যমে এই আবেদন জানিয়েছেন তিনি।

মঙ্গলবার রাতে করা নিজের এই পোস্টে পৌলমী বসু লিখেছেন, “আমার করোনা আক্রান্ত বাবা সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে নিদারুণ এই দুশ্চিন্তার সময় তাঁর ICU-তে ভরতি থাকার ছবি এবং মেডিক্যাল বুলেটিন অনৈতিকভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আমরা খুবই আঘাত পেয়েছি। দয়া করে তাঁকে এই সময় উপযুক্ত সম্মান ও একটু প্রাইভেসি দিন। আর দয়া করে এমন ছবি, তথ্য কিংবা গুজব ছড়াবেন না। পরিবারের পক্ষ থেকে এই অনুরোধ রইল। আপনাদের প্রার্থনা এবং শুভাকাঙ্খাকে সবসময় স্বাগত জানাই। ধন্যবাদ।”

[আরও পড়ুন: মেয়ে সারার নামে ফেক অ্যাকাউন্ট, কলকাতা পুলিশের সাহায্যে কড়া ব্যবস্থা নিলেন যিশু]

৬ অক্টোবর সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা (COVID-19) আক্রান্ত হওয়ার খবর মেলে। তারপর থেকেই বেলভিউ হাসপাতালে ভরতি রয়েছেন কিংবদন্তি অভিনেতা। মঙ্গলবারই ফেসবুকে পৌলমী বসু জানিয়েছিলেন, প্রবাদপ্রতীম শিল্পীকে বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে। আগের থেকে ১ শতাংশ হলেও তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। সৌমিত্রবাবুকে ভেন্টিলেশনে দেওয়ার কথা ভাবছেন না চিকিৎসকরা। তাঁর স্বাস্থ্যের নিয়মিত খেয়াল রাখছে বিশেষজ্ঞ চিকিৎসকদের দল। এরই মধ্যে শোনা গিয়েছিল, বর্ষীয়ান অভিনেতাকে দেখতে বেলভিউ হাসপাতালে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  আগে শোনা গিয়েছিল, কিংবদন্তি অভিনেতার হৃদস্পন্দন অনিয়মিত। এছাড়া তাঁর পটাশিয়াম, সোডিয়াম, ক্যালসিয়ামের মাত্রাও ওঠানামা করছে। ইলেকট্রো লাইটের ভারসাম্যহীনতার জন্য তাঁর মানসিক অস্থিরতা ক্রমশ বাড়ছে। শরীরে জ্বরও রয়েছে।

[আরও পড়ুন: মায়ের ১৩তম মৃত্যুবার্ষিকীতে আবেগঘন ‘মসিহা’ সোনু, তরুণদের জন্য বিশেষ ঘোষণা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement