BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

মায়ের ১৩তম মৃত্যুবার্ষিকীতে আবেগঘন ‘মসিহা’ সোনু, তরুণদের জন্য বিশেষ ঘোষণা

Published by: Suparna Majumder |    Posted: October 13, 2020 5:20 pm|    Updated: October 13, 2020 10:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে সাধারণ মানুষের ‘মাসিহা’ হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন, দুঃস্থ মহিলার বাড়ি সারিয়ে দিয়েছেন, দরিদ্র রোগীর চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন, আবার NEET-JEE পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন। পর্দায় বেশিরভাগ খলনায়কের চরিত্রে অভিনয় করলেও বাস্তবের প্রতিকূল পরিস্থিতিতে তিনিই হয়ে উঠেছেন প্রকৃত নায়ক। মায়ের ১৩তম মৃত্যুবার্ষিকীতেও সেই ধারা বজায় রাখলেন সোনু। IAS হতে চাওয়া তরুণদের জন্য চালু করলেন স্কলারশিপ।

১৩ অক্টোবর। তেরো বছর আগে এমনই একটি দিনে মা সরোজ সুদকে হারিয়েছিলেন সোনু। মায়ের ছবি শেয়ার করে সোনু লিখেছেন, “১৩ অক্টোবর। ১৩ বছর হয়ে গেল মা। এখানে সবকিছু ঠিক আছে। তুমি থাকলে আরও একটু বেশি ভাল হত। তোমাকে মিস করি মা।”

[আরও পড়ুন: অনুরাগ কাণ্ডে বিচারের দাবিতে এবার রাষ্ট্রপতি কোবিন্দকে চিঠি লিখলেন পায়েল ঘোষ]

এর আগের টুইটেই প্রফেসর সরোজ সুদ স্কলারশিপ চালু করার কথা ঘোষণা করেন সোনু। ইন্ডিয়ান অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিসে (IAS) যোগ দেওয়ার স্বপ্ন যাঁরা দেখেন, তাঁদের এই স্কলারশিপের মাধ্যমে সাহায্য করা হবে। অধ্যাপিকা ছিলেন সোনুর মা। মায়ের সেই ঐতিহ্য এই স্কলারশিপের মাধ্যমে বজায় রাখতে চান সোনু। ক্যাপশনে এই কথাই জানিয়েছেন অভিনেতা।  

[আরও পড়ুন: মেয়ে সারার নামে ফেক অ্যাকাউন্ট, কলকাতা পুলিশের সাহায্যে কড়া ব্যবস্থা নিলেন যিশু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement