BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

অনুরাগ কাণ্ডে বিচারের দাবিতে এবার রাষ্ট্রপতি কোবিন্দকে চিঠি লিখলেন পায়েল ঘোষ

Published by: Suparna Majumder |    Posted: October 13, 2020 12:02 pm|    Updated: October 13, 2020 12:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ মামলায় বিচারের দাবিতে এবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে (Ram Nath Kovind) চিঠি লিখলেন পায়েল ঘোষ (Payal Ghosh)। চিঠির ছবি টুইটারে (Twitter) শেয়ার করেছেন তিনি। চিঠিতে মুম্বই পুলিশের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নেওয়ারও অভিযোগ করেছেন অভিনেত্রী।

এর আগে বিচারের দাবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) কাছে আবেদন জানিয়েছিলেন পায়েল। নিজের সেই টুইটে PMO এবং জাতীয় মহিলা কমিশনের চেয়ার পার্সন রেখা শর্মাকেও ট্যাগ করেছিলেন। এবার টুইট করলেন রাষ্ট্রপতিকে পাঠানো চিঠি। নিজের চিঠিতে পায়েল অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে আনা অভিযোগের ধারাগুলি উল্লেখ করে জানান ২২ সেপ্টেম্বর তিনি ভরসোভা থানায় নিগ্রহের অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু অভিযুক্ত খুবই প্রভাবশালী। কোনও সাধারণ মানুষের বিরুদ্ধে এই অভিযোগ আনা হলে সেদিনই তাঁকে গ্রেপ্তার করা হত। কিন্তু এই প্রভাবশালী অভিযুক্তের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই এখনও পর্যন্ত নেওয়া হয়নি। এর আগে বিচারের দাবিতে অনেকের দ্বারস্থ হয়েছেন বলেও জানান পায়েল। এবার রাষ্ট্রপতির কাছে আবেদন জানালেন তিনি। নিজের এই টুইটটিও PMO-কে ট্যাগ করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: এখনও সংকটে সৌমিত্র, কমছে না জ্বর, রয়েছেন বাইপ্যাপ ভেন্টিলেশনে]

এদিকে অনুরাগ কাণ্ডে বিনা কারণে তাঁর নাম জড়ানোয় পায়েলের বিরুদ্ধে মানহানি মামলা করেছিলেন রিচা চড্ডা (Richa Chadha)। অযথা তাঁর নাম জড়ানোর জন্য পায়েলের ক্ষমা চাওয়ার শর্ত রেখেছিলেন রিচার আইনজীবী। শোনা গিয়েছিল, আদালতে পায়েলের পক্ষ থেকে সেই শর্ত মেনেও নেওয়া হয়েছিল। কিন্তু পরে সোশ্যাল মিডিয়ায় পায়েলে জানিয়ে দেন তাঁর ক্ষমা চাওয়ার কোনও প্রশ্নই নেই। মঙ্গলবার আলোচনার মাধ্যমে রিচা ও পায়েলকে সমস্যার সমাধানের পরামর্শ দিয়েছে বম্বে হাই কোর্ট (Bombay High Court)। সমস্যা মেটানোর জন্য দুই পক্ষকে দুই দিন সময় দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘বলিউডের নর্দমার পোকারা এবার বেইজ্জতির মানে বুঝছে’, টুইটারে ফের রণংদেহি কঙ্গনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement