১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Sourav Ganguly Biopic: ‘আমার জীবনের সফর নিয়ে ছবি তৈরি হচ্ছে’, বায়োপিকের ঘোষণায় রোমাঞ্চিত সৌরভ

Published by: Suparna Majumder |    Posted: September 9, 2021 2:04 pm|    Updated: September 9, 2021 6:57 pm

Sourav Ganguly Biopic: Dada excitedly declared the news of his biopic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। প্রায় মাস খানেক আগে সংবাদ প্রতিদিন ডিজিটালে প্রকাশিত হয়েছিল এই খবর। যাতে বৃহস্পতিবার সিলমোহর পড়ল। হয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের (Sourav Ganguly Biopic) অফিশিয়াল ঘোষণা। ছবি নিয়ে কেমন অনুভূতি তাঁর, টুইটারে জানালেন সৌরভ।

Sourav Ganguly shares his thought after official announcement of his biopic

লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গের প্রযোজনায় তৈরি হবে এই ছবি। টুইটারে তাঁদের ট্যাগ করে সৌরভ লিখেছেন, “ক্রিকেট আমার জীবন, এটা আমায় মাথা উঁচু করে সামনের দিকে এগিয়ে চলার আত্মবিশ্বাস দিয়েছে, দারুণ এক সফর। লাভ রঞ্জনের প্রযোজনায় আমার এই সফর নিয়ে ছবি তৈরি হচ্ছে, আর তা বড়পর্দায় দেখা যাবে ভেবেই রোমাঞ্চিত।”

সৌরভের (Sourav Ganguly) এই টুইট শেয়ার করে লাভ রঞ্জন লিখেছেন, “লাভ ফিল্মসের পরিবারে দাদাকে পাওয়া অত্যন্ত গর্বের।আপনার জীবনের অঙ্গ আমাদের করার জন্য এবং আপনার কাহিনি সারা বিশ্বকে জানানোর অনুমতি দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। “

Sourav Ganguly shares his thought after official announcement of his biopic

[আরও পড়ুন: মসজিদে নাচের দৃশ্যের শুটিং, বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পাক আদালতের!]

ক্রিকেটারদের নিয়ে বলিউডে বায়োপিক নতুন নয়। এর আগে পর্দায় মহেন্দ্র সিং ধোনির চরিত্র ফুটিয়ে তুলেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুক্তির অপেক্ষায় পরিচালক কবীর খানের ‘৮৩’ ছবি। যাতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। ‘সাবাশ মিথু’ ছবিতে মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। শোনা গিয়েছে, ঝুলন গোস্বামীর বায়োপিকও তৈরি হয়েছে। তাতে ঝুলনের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে অনুষ্কা শর্মাকে। এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে কাকে দেখা যাবে? এক্ষেত্রে হৃতিক রোশন ও রণবীর কাপুরের নাম শোনা যাচ্ছে।  সৌরভের নাকি রণবীরকেই বেশি পছন্দ নিজের বায়োপিকের জন্য।

Biopic of Sourav Ganguly

অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের পর লর্ডসের গ্যালারিতেই জামা খুলে ওড়ানো। এমন একটা সময়ে সৌরভ অধিনায়কের দায়িত্ব নিয়েছিলেন, যখন ভারতীয় ক্রিকেট (Indian Cricket) রীতিমতো টালমাটাল অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল। সৌরভের হাত ধরে উত্তরণ ঘটে ভারতীয় ক্রিকেটের। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অধিনায়কের বায়োপিকটাও অন্যতম সেরা হয়ে থাকবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে