BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বায়োপিকের প্রস্তুতি! হৃতিককে কেন নিজের মতো চেহারা তৈরির পরামর্শ দিলেন সৌরভ?

Published by: Sandipta Bhanja |    Posted: September 15, 2020 11:09 pm|    Updated: September 15, 2020 11:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক (Sourav Ganguly Biopic) কবে হবে? দীর্ঘ দিন ধরেই এই প্রশ্নে মশগুল নেটজনতারা। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক হলে কিংবা শচীন তেন্ডুলকরকে নিয়ে সিনেমা হলে, মহারাজের বায়োপিক নয় কেন? অনেক দিন থেকেই এই আক্ষেপ মনে ধরে বসে রয়েছেন সৌরভ-অনুরাগীরা। কিন্তু এবার দাদা স্বয়ং এক চ্যাট শোতে হৃতিক রোশনকে (Hrithik Roshan) বডি বানানোর জন্য টিপস দিলেন। তাহলে কি দাদার ভক্তদের কপালে শিকে ছিঁড়তে চলল?

বায়োপিক হবে কিনা তা সময়ই বলবে। তবে নেহা ধুপিয়ার (Neha Dhupia) টক শোতে বায়োপিক নিয়ে হৃতিক রোশনের প্রসঙ্গ উত্থাপন করে এই কথাই বলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি ‘নো ফিল্টার নেহা’তে অতিথি হয়ে এসেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। চলতি বছরের শুরুর দিকেই করণ জোহরের সঙ্গে সৌরভের সাক্ষাৎকে কেন্দ্র করে জোর গুঞ্জন শোনা গিয়েছিল যে এবার বোধহয় তিনি বায়োপিকের জন্য সবুজ সংকেত দিয়েছেন। যেখানে সৌরভের ভূমিকায় দেখা যেতে পারে হৃতিক রোশনকে। কিন্তু কোথায় কী? তারপর আর কোনও উচ্চবাচ্য নেই!

[আরও পড়ুন: বাংলো ভাঙার ক্ষতিপূরণ হিসেবে ২ কোটি টাকা দিক BMC, দাবি তুলে বম্বে হাই কোর্টে কঙ্গনা]

নেহা তাঁর চ্যাট শোয়ে সৌরভকে বলেন, “আপনার বায়োপিকের জন্য হৃতিক রোশন তো ভাল পছন্দ..” নেহার কথার জবাবে সৌরভের মন্তব্য, “কিন্তু তাহলে তো হৃতিককে সবার আগে আমার মতো বডি বানাতে হবে!” সৌরভের এমন মজার মন্তব্যে হেসে গড়াগড়ি খান নেহা। এছাড়াও ক্রিকেট দুনিয়া থেকে প্রাক্তন টিম নিয়ে অনেক মজার কথাও শেয়ার করেন সৌরভ। দাদার এমন রসিক উত্তরে কিন্তু মেতেছেন নেটপাড়ার বাসিন্দারাও। নেহার শোয়ের সেই প্রোমোই আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে সৌরভের টিপস কি শুনছেন হৃতিক রোশন? এই প্রশ্ন কিন্তু থেকেই যায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

One of Indian cricket’s 🏏 most legendary captains, find out all that Dada has to say on the latest episode of #NoFilterNeha season 5, At Home Edition! Exclusively on @jiosaavn pro! Co-produced by @wearebiggirl

A post shared by Neha Dhupia (@nehadhupia) on

[আরও পড়ুন: দিল্লি হিংসায় ধৃত উমর খালিদের মুক্তির দাবিতে সুর চড়িয়ে নেটজনতার রোষে স্বরা ভাস্কর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement