BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার প্রিয়ায় চোখের চাহনিতে ঘায়েল দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2018 4:57 pm|    Updated: September 16, 2019 4:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়া প্রকাশের চোখের চাহনিতে ঘায়েল হচ্ছেন না, এমন কোনও পুরুষকে কি বর্তমানে খুঁজে পাওয়া যাচ্ছে? নাহ, গোটা দেশ হাবুডুবু খাচ্ছে এই অষ্টাদশী তরুণীর প্রেমে। কিন্তু শুধু দেশ বললেও যে ভুল বলা হবে। দক্ষিণ আফ্রিকা দলের এক ক্রিকেটারের মনও যে মজে প্রিয়ার চোখের ইশায়ায়। না, এক্কেবারে বাড়িয়ে বলা হচ্ছে না। বিরাটদের বিরুদ্ধে টেস্টে পেস ঝড় তোলা লুঙ্গি এগিডির চোখেও এখন ভাসছে প্রিয়ার মিষ্টি মুখের ছবি।

[মৌলবিদের পর এবার প্রিয়ার গান নিষিদ্ধ করার দাবি তুললেন বিজেপি নেতা]

বয়স মাত্র ২১। তবে দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে চাপিয়েই ক্রিকেটমহলে নজর কাড়তে সফল হয়েছেন লুঙ্গি। তাঁর বিধ্বংসী স্পেলে টেস্ট সিরিজে কুপোকাত হয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু ভারতকে টেস্টে হারালেও এ দেশের প্রেমে পড়ে গিয়েছেন প্রোটিয়া পেসার। আসন্ন আইপিএল-এ চেন্নাইয়ের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। আর তাই ইতিমধ্যেই বলিউডের জনপ্রিয় ‘লুঙ্গি ডান্স’ গানটি রপ্ত করে ফেলেছেন। এবার জানা গেল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রিয়া প্রকাশ ভারিয়েরের প্রেমে পড়েছেন তিনি।

দক্ষিণী ছবির গানের দৃ্শ্যটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে প্রিয়াকে নিয়ে তৈরি হয়েছে হাজারো মিম। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিরাট কোহলি থেকে এমএস ধোনি, সকলের সঙ্গেই তরুণীকে জুড়ে দিয়ে তৈরি নানা মজার মজার মিম ঘুরছে সোশ্যাল সাইটে। যেখানে বাদ পড়েননি লুঙ্গি এনগিড়িও। সম্প্রতি নেটিজেনদের চর্চায় উঠে এসেছে নয়া এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, কীভাবে প্রিয়ার চোখের ইশারায় লজ্জায় লাল হয়ে পড়ছেন প্রোটিয়া পেসার। তাঁরই এক ফ্যানের এই কীর্তিতে অবশ্য এতটুকু রেগে যাননি লুঙ্গি। বরং আনন্দে সেই ভিডিও নিজে শেয়ারও করেছেন। সঙ্গে লিখেছেন, ‘ভ্যালেন্টাইনস ডে’টা সার্থক।’ অর্থাৎ দেশ ছাপিয়ে প্রিয়া যে এখন আন্তর্জাতিক স্তরেও ভাইরাল, তা বলাইবাহুল্য। লুঙ্গি এ দেশে পা রাখলে ভারতের প্রতি প্রেমের আরও নানা গল্প হয়তো তাঁর মুখ থেকেই শোনা যাবে।

[মুসলিম ভাবাবেগে আঘাত, প্রিয়ার গানের বিরুদ্ধে মৌলবিদের ফতোয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement