২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হবু বউমার জন্মদিনে জমিয়ে পার্টি শ্রাবন্তীর, ছবি পোস্ট করে ছেলের বান্ধবীকে কী লিখলেন অভিনেত্রী?

Published by: Akash Misra |    Posted: October 26, 2021 1:35 pm|    Updated: October 26, 2021 2:55 pm

Srabanti Chatterjee celebrates birthday of son's girl friend | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও, ছেলে অভিমন্যুর প্রেম ও প্রেমিকা নিয়ে কখনই ঢাকাচাপা করতে দেখা যায় না শ্রাবন্তীকে। সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রেমিকা দামিনীর সঙ্গে ছবিও দেন। একসঙ্গে কাশ্মীর, মালদ্বীপ ঘুরতেও যান। তবে ছেলের প্রেমিকা নিয়ে শ্রাবন্তীর এই আদিখ্য়েতাকে খুব একটা ভাল চোখে দেখেন না নেটিজেনরা। ছেলের প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী (Srabanti Chatterjee) ছবি শেয়ার করলেই, শুরু হয়ে যায় ট্রোল।

ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনীর জন্মদিনের সেলিব্রেশনে জমিয়ে পার্টি করলেন শ্রাবন্তী। দামিনীকে পাশে নিয়ে সেলফিও তুললেন তিনি। সেই ছবিই পোস্ট করে শ্রাবন্তীর দামিনীর উদ্দেশে লিখলেন, ‘হ্যাপি বার্থডে বিউটিফুল।’ শুধু তাই নয়, ছেলে ও দামিনীকে সঙ্গে নিয়েও ছবি তুললেন অভিনেত্রী। শোনা গিয়েছে, দামিনীকে দামী ক্য়ামেরা নাকি গিফট করেছেন শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনে ঝড় উঠলেও, ছেলের প্রেমের সম্পর্কে তার আঁচ পড়তে দেননি শ্রাবন্তী।  

চলতি বছরের প্রথম দিকেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু দামিনীর সঙ্গে ছবি পোস্ট করে নিজের প্রেমের কথা স্বীকার করেছিলেন। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘আপনি যাকে ফোন করেছেন তিনি এখন প্রেমে রয়েছেন’।

Srabanti
শ্রাবন্তীর ছেলের প্রেমিকা দামিনী।

[আরও পড়ুন: আরিয়ান মামলায় তোলাবাজির অভিযোগ উঠতেই আচমকা দিল্লিতে NCB কর্তা সমীর ওয়াংখেড়ের]

শ্রাবন্তীর সম্পর্ক, প্রেম, দাম্পত্য নিয়ে টলিপাড়া এবং তাঁর অনুগামীদের মধ্যে কৌতূহলের শেষ নেই। স্টার কিড অভিমন্যুকে নিয়ে যথেষ্ট মাথাব্যথা রয়েছে সকলের। তাই শ্রাবন্তীর এই পোস্ট ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। তবে দামিনীকে শুভেচ্ছার পাশাপাশি নেটদুনিয়ায় বাঁকা মন্তব্যের মুখোমুখিও হতে হচ্ছে তাঁদের। অনেকেই বলছেন, শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর সম্পর্কও টিকবে না বেশিদিন। কারণ, লোক দেখানো সম্পর্কেই নাকি বিশ্বাসী অভিমন্যু।

Damini Ghosh
ছেলে ও ছেলের বান্ধবীর সঙ্গে শ্রাবন্তী।

তবে এসবকে পাত্তা দেন না শ্রাবন্তী ও অভিমন্যু। নিজের ছেলে ও তাঁর হবু বৌমাকে নিয়ে যে দিব্য আছেন তিনি, তার প্রমাণ বার বার শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় করা নানা পোস্ট।

Srabanti

[আরও পড়ুন: জমকালো জন্মদিনের সেলিব্রেশন, স্কার্ট গুটিয়ে ‘লুঙ্গি ডান্স’ পরীমণির]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে