BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন ‘গার্লফ্রেন্ড’ পেয়েছেন! শ্রাবন্তীকে খোঁচা দিতে গিয়ে এ কী করে বসলেন স্বামী রোশন

Published by: Suparna Majumder |    Posted: July 10, 2021 2:10 pm|    Updated: July 10, 2021 2:11 pm

Srabanti Chatterjee's husband Roshan Singh's Instagram post draws flak from netizens | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভেবেছিলেন মুরগির ছবি পোস্ট করছেন। ক্যাপশনে আবার লিখেছিলেন, “আমার জীবনের নতুন নারী।” এভাবেই হয়তো শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) বিঁধতে চেয়েছিলেন রোশন সিং (Roshan Singh)। কিন্তু রোশনের হাতে ধরা প্রাণীটি যে আদতে মোরগ, সেকথা কমেন্ট বক্সেই জানিয়েছেন একজন।

Srabanti Chatterjee's husband Roshan Singh's instagram post draws flak from netizens

খাতায়-কলমে বিচ্ছেদ না হলেও বহুদিন ধরেই আলাদা থাকেন শ্রাবন্তী এবং তাঁর তৃতীয় স্বামী রোশন সিং। তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের পালা চলছিল। এমনকী শ্রাবন্তীর ছেলে ঝিনুকও নাম না করে রোশনকে একহাত নিয়েছিল। ইনস্টাগ্রামে (Instagram) স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল শ্রাবন্তীপুত্র। জুন মাসের শুরুতে অবশ্য যাবতীয় তিক্ততা ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন।

[আরও পড়ুন: ‘স্লিম হলে বেশি সুন্দর লাগবে’, শরীর নিয়ে কুমন্তব্যের কড়া জবাব শুভশ্রীর]

কিন্তু এর মধ্যেই আবার টিনসেল টাউনে শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। শ্রাবন্তীর প্রেমিক হিসেবে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নাম শোনা যাচ্ছে। সূত্রের খবর, অভিরূপ বাইপাসের ধারে শ্রাবন্তীর অভিজাত আবাসনেই থাকেন। তবে দু’জনের টাওয়ার আলাদা। আবার ভোটের আগে শ্রাবন্তীর প্রচারসঙ্গীও নাকি ছিলেন অভিরূপ। মনে করা হচ্ছে, স্ত্রীর এই নতুন প্রেমের গুঞ্জনের পালটা দিতে গিয়েই ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছিলেন রোশন। কিন্তু মুরগির বদলে মোরগের ছবি পোস্ট করে নিজেই নেটদুনিয়ার হাসির খোরাক হলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

এদিকে কাশ্মীরের সবুজে ঘেরা পহেলগাও এলাকায় রোদ পোহানোর ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। তার ক্যাপশনে নায়িকা লিখেছেন, “পৃথিবী সবচেয়ে সুন্দর আর সেরা জিনিসগুলো ধরা কিংবা ছোঁয়ার বাইরেই থাকে – সেগুলি অনুভব করতে হয়।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

[আরও পড়ুন: কেন বুড়ো মানুষকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন? প্রশ্নের মুখে অভিনেত্রী কিয়ারা আডবাণী]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement