BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কেন বুড়ো মানুষকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন? প্রশ্নের মুখে অভিনেত্রী কিয়ারা আডবাণী

Published by: Suparna Majumder |    Posted: July 9, 2021 8:00 pm|    Updated: July 9, 2021 8:55 pm

Kiara Advani trolled for this video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির দরজা খুলে দিচ্ছেন বয়স্ক একজন মানুষ। সেলামও করছেন। তাঁকে অবজ্ঞা করেই গাড়ি থেকে নেমে সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) বাড়ির দিতে হেঁটে চলে গেলেন কিয়ারা আডবাণী (Kiara Advani)। এমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি। তাতেই চটেছে নেটদুনিয়ার একাংশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

ভিডিওটি দূর থেকে তোলা হয়েছে। তাতে দেখা যাচ্ছে। বৃদ্ধ গাড়ির দরজা খুলে ২৮ বছরের বলিউড অভিনেত্রীকে সেলাম করছেন। তাঁর দিকে না তাকিয়েই হনহন করে সামনের দিকে এগিয়ে গেলেন কিয়ারা। “বাবার থেকেও বেশি বয়সের মানুষের থেকে সেলাম নিচ্ছেন?” ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে লিখেছেন একজন। আরেকজন আবার লিখেছেন, “একটা দরজা খুলতে পারেন না? মানুষটার বয়স তো দেখুন!”

Kiara Advani trolled for this video

[আরও পড়ুন: নোবেল বিতর্কের নতুন সঙ্গী গায়িকা মিলা চৌধুরী, সোশ্যাল মিডিয়ায় বিয়ের পোস্টে জল্পনা তুঙ্গে]

কেউ কেউ অবশ্য কিয়ারার পাশেও দাঁড়িয়ে জানিয়েছেন, বয়স যাই হোক, কাজ তো কাজই হয়। তার জবাবে আবার লেখা হয়েছে, “এত বয়স্ক একজন মানুষ দরজা খুলছে নির্লজ্জ মহিলার সৌজন্য বোধটুকু নেই।” এমনই একাধিক প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে ভিডিওর কমেন্টবক্স।

Kiara Advani trolled for this video

উল্লেখ্য, ২০১৪ সালে ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন কিয়ারা। ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’তে সুশান্তের বিপরীতে সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন। তবে জনপ্রিয়তা তিনি পান শাহিদ কাপুরের বিপরীতে ‘কবীর সিং’ সিনেমায় অভিনয় করে। তারপর থেকেই একের পর এক সিনেমার অফার পান কিয়ারা। ‘ভুল ভুলাইয়া ২’, ‘শেরশাহ’, ‘জুগ জুগ জিও’র মতো বিগ বাজেট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ‘শেরশাহ’ ছবিতে কিয়ার সঙ্গে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। দু’জনের প্রেমের গুঞ্জনও শোনা যায় বি-টাউনের খবরে কান পাতলে।

[আরও পড়ুন: একসঙ্গে ছবি দিয়ে ফের ট্রোলড নুসরত, শ্রাবন্তী, তনুশ্রী, ‘রতনে রতন চেনে’ মন্তব্য নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে