BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘মাথামোটা বডিবিল্ডার’, ইনস্টাগ্রামে শ্রাবন্তীপুত্র অভিমন্যুর এই কটাক্ষের নিশানায় কে?

Published by: Suparna Majumder |    Posted: January 12, 2021 11:03 pm|    Updated: January 12, 2021 11:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের ক্ষোভ, রাগ প্রকাশের জন্য অনেকেই এখন সোশ্যাল মিডিয়াকে মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। ব্যতিক্রম নন তারকা কিংবা তারকা সন্তানরা। সেই পথেই হাঁটল শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjeee)। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘বডিবিল্ডার’দের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল অভিমন্যু।

মঙ্গলবার ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরিতে শ্রাবন্তীপুত্র লেখে, “পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছে যারা দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলে যে মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারে না। কারণ, তাদের সেই শিক্ষা নেই।”

[আরও পড়ুন: স্বামী বিবেকানন্দর জন্মদিনের পোস্টারে অভিষেকের মুখ! ছবি পোস্ট করে বিদ্রুপ শ্রীলেখার ]

রোশন সিংয়ের (Roshan Singh) বডিবিল্ডিংয়ের শখ কারও অজানা নয়। কিছুদিন আগে আবার নিজের জিমও খুলে ফেলেছেন রোহন। সোমবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিশাল দেহের ছবি পোস্ট করেছেন। তাঁকে উদ্দেশ্য করেই কি অভিমন্যুর এই তীক্ষ্ম বাক্যবাণ? এই প্রশ্নই তুলছেন অনেকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Singh Roshan (@singhroshan399)

পরিচালক রাজীব বিশ্বাস এবং মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নানা ভালবাসার মুহূর্ত শেয়ার করেছিলেন। এমনকী, শ্রাবন্তী সঞ্চালিত রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবার’-এও রোশন ও তাঁর পরিবারকে দেখা গিয়েছিল। কিন্তু তার কোনও প্রমাণই এখন আর শ্রাবন্তী কিংবা রোশনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নেই। বেশ কিছুদিন আগেই একে অন্যকে আনফলো করেছেন দু’জনে। পরোক্ষে বেশ কিছুদিন দোষারোপের পালাও চলেছিল। তারপর যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু অভিমন্যুর এই ইনস্টাগ্রাম স্টোরিতে ফের যেন নতুন ঝড়ের আভাস মিলল। এমনটাই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: ফের বড়পর্দায় স্বামী-স্ত্রী আবির ও নুসরত, প্রকাশ্যে দুই তারকার ‘ডিকশিনারি’ লুক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement