BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বড়পর্দায় স্বামী-স্ত্রী আবির ও নুসরত, প্রকাশ্যে দুই তারকার ‘ডিকশিনারি’ লুক

Published by: Suparna Majumder |    Posted: January 12, 2021 7:17 pm|    Updated: January 12, 2021 7:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে ফের আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) সঙ্গে বড়পর্দায় দেখা যাবে নুসরত জাহানকে (Nusrat Jahan)। ২০২০ সালে মুক্তি পাওয়া ‘অসুর’ ছবির পর আরও একবার দুই তারকা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ব্রাত্য বসু (Bratya Basu) পরিচালিত ‘ডিকশনারি’ ছবিতে। প্রকাশ্যে এসেছে দু’জনের নতুন চরিত্রের ফার্স্ট লুক। প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশনের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে ছবি দু’টি। ক্যাপশনে আবির ও নুসরতের চরিত্রের ব্যাখ্যাও দেওয়া হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Friends Communication (@friends_communication)

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিরুষ্কার মেয়ের ছবিটি ভুয়ো, এবার সামনে এল সন্তানের নাম!]

বুদ্ধদেব গুহর লেখা দু’টি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে তৈরি হচ্ছে ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’। ছবিতে পুরুলিয়ার বনবিভাগের আধিকারিক অশোক সান্যালের চরিত্রে অভিনয় করেছেন আবির। মার্জিত, রুচিশীল, কথা কম বলা অশোক সরকারি বাংলোতে স্ত্রী স্মিতা ও মেয়ে চানুর সঙ্গে থাকে। স্মিতার চরিত্রই ছবিতে ফুটিয়ে তুলেছেন নুসরত জাহান। তাঁর চরিত্রের ব্যাখ্যা হিসেবে ‘বহির্মুখী’ এবং ‘উদাসীন’ শব্দ দু’টি ব্যবহার করা হয়েছে। ‘ডিকশনারি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়ও (Parambrata Chatterjee)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Friends Communication (@friends_communication)

‘ডিকশনারি’র (Dictionary) মাধ্যমেই প্রায় ১০ বছর পর সিনেমার পরিচালনায় ফিরেছেন ব্রাত্য বসু। কলকাতার পাশাপাশি বোলপুর, শান্তিনিকেতনে হয়েছে ছবির শুটিং। ছবিতে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। অল্প পড়াশোনা জানা এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তাঁকে। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পৌলমী বসুকেও। মার্চ মাসে লকডাউনের কারণে ‘ডিকশনারি’র শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। পরে নিউ নর্মালে ফের কাজ শুরু হয়। গত বছরের ডিসেম্বরে কলকাতায় ডাবিং সারেন তারকারা।

[আরও পড়ুন: মিলনের আগে স্ত্রীর সম্মতি প্রয়োজন? বলিউডের পুরুষ তারকাদের দিকে উড়ে এল প্রশ্ন] 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement