BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মিলনের আগে স্ত্রীর সম্মতি প্রয়োজন? বলিউডের পুরুষ তারকাদের দিকে উড়ে এল প্রশ্ন

Published by: Suparna Majumder |    Posted: January 12, 2021 5:51 pm|    Updated: January 12, 2021 5:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈবাহিক ধর্ষণ। তথাকথিত সভ্য সমাজেও এই দুই শব্দ বাস্তব। শারীরিক মিলনের আগে নারীর সম্মতি আছে কিনা তা জানা প্রয়োজন। একথা অনেকেই বিশ্বাস করেন না। শুধুমাত্র প্রত্যন্ত গ্রামে এমন ঘটনা ঘটে ভাবলে ভুল হবে। শহরের অত্যাধুনিক জীবনেও বহু মহিলা ঘরোয়া হিংসা এবং বৈবাহিক ধর্ষণের শিকার। আবার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের মত ঘটনাও ঘটে। এর বিরুদ্ধে এবার সরব হলেন বলিউডের পুরুষ তারকারা। উদ্যোক্তা ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar)। OTT প্ল্যাটফর্মের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে বিশেষ ভিডিও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Disney+ Hotstar VIP (@disneyplushotstarvip)

[আরও পড়ুন: স্বামী বিবেকানন্দর জন্মদিনের পোস্টারে অভিষেকের মুখ! ছবি পোস্ট করে বিদ্রুপ শ্রীলেখার]

সাদা-কালোর আবহে তৈরি হওয়া এই ভিডিওয় রয়েছেন ‘থাপ্পড়’ সিনেমা খ্যাত পাভেল গুলাটি (Pavail Gulati), ‘স্পেশ্যাল অপস’ সিরিজের অভিনেতা করণ টেকার (Karan Tacker), হিন্দি টেলিভিশনের হার্টথ্রব নকুল মেহতা (Nakuul Mehta), ‘সুপার ৩০’, ‘গাল্লি বয়’-এর মতো সিনেমায় অভিনয় করা বিজয় বর্মা (Vijay Varma), ‘স্ক্যাম ১৯৯২’ সিরিজ খ্যাত প্রতীক গান্ধী (Pratik Gandhi) এবং বলিউডের পাওয়ার হাউস অ্যাক্টর পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। ব্যঙ্গের সুরেই প্রত্যেকে প্রশ্ন তুলেছেন শারীরিক মিলনে নিজের স্ত্রীকে আবার জিজ্ঞেস করার কী আছে? তার সহজাত উত্তরগুলিও দেওয়া হয়েছে।

ভিডিওর শেষে নিজের সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘ক্রিমিনাল জাস্টিস: বিহাইন্ড দ্য ক্লোজ ডোরস’-এ (Criminal Justice: Behind Closed Doors) মাধব মিশ্র হিসেবে ক্যামেরার সামনে এসেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। সেখানেই জানিয়েছেন, বিয়ে হোক বা না হোক শারীরিক সম্পর্কের আগে মহিলার অনুমতি নেওয়া প্রয়োজন (Poochna Zaroori Hai)। তা না নেওয়া হলে যৌননিগ্রহ হিসেবেই তা ধরা হয়।  

[আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিরুষ্কার মেয়ের ছবিটি ভুয়ো, এবার সামনে এল সন্তানের নাম!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement