১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রেমে পড়ে উঠতে হয়’, নেটিজেনকে Love টিপস দিলেন Sreelekha

Published by: Akash Misra |    Posted: August 6, 2021 1:50 pm|    Updated: August 7, 2021 1:31 pm

Sreelekha Mitra gives love tips to netizens | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহর ভিজেছে বর্ষায়। কখনও কালো মেঘে ভরেছে আকাশ। কখনও অল্প করে চিকচিকে রোদ। এমন দিনে প্রেমে পড়লে দোষ কী?  কারণ, সব সময় কারণে অকারণে প্রেমে পড়া একেবারেই বারণ নয়। অন্তত অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) কাছে তো একেবারেই নয়। তাই তো কেউ প্রেম নিয়ে কোনও প্রশ্ন করলে, শ্রীলেখার উত্তর, কিচ্ছুটি না ভেবে প্রেম করে যাও, প্রেমে পড়ে যাও। বরং প্রেমে উঠেও পড়ো!

প্রেম ব্যাপারটাকে ঠিক এভাবেই দেখেন শ্রীলেখা। আর তাই তো এক নেটিজেন প্রেম নিয়ে প্রশ্ন করলে শ্রীলেখার স্পষ্ট উত্তর, প্রেমটাই আসল! গপ্পোটা হল, অনেকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতেছেন শ্রীলেখা। আর এই খেলায় অভিনেত্রী ফাঁস করছেন অনেক কিছু। অনুরাগীদের সঙ্গে কথা বলছেন মন খুলে। সেই খেলাতেই এক নেটিজেন প্রেম নিয়ে প্রশ্ন করে বসলেন শ্রীলেখার কাছে। বরং বলা ভাল উপদেশ চাইলেন অভিনেত্রীর কাছে।

[আরও পড়ুন: Aparna Sen-এর নামে ডাকটিকিট? ‘ভুয়ো খবর’ বলে ওড়ালেন অভিনেত্রী-পরিচালক]

 সেই নেটিজেন জানান, তিনি বয়সে বড় এক মহিলার প্রেমে পড়েছেন। তাঁর ঠিক কী করা উচিত? একটু হেসে শ্রীলেখা জানালেন, ‘তোমার থেকে বয়সে বড় তো কী হয়েছে? প্রেমে পড়বে, প্রেমে উঠেও পড়বে। কোথায় লেখা আছে যে মেয়েদেরকে সব সময়ে বয়সে ছোট হতেই হবে। তুমি তো ভালবাস, কারও তো ক্ষতি করছ না।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

শ্রীলেখার এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা শ্রীলেখার থেকে এরকম লাভ টিপস পেয়ে দারুণ খুশি। নেটিজেনরা তো বলছেন, শ্রীলেখার এই ভিডিও দেখে সবাই প্রেমে পড়ে যাবেন।

এর আগে এক পশুপ্রেমী অনুরাগীর সঙ্গে কফি ডেটে গিয়ে নেটিজেনদের কাছ থেকে প্রশংসা কুড়িয়ে নিয়েছেন শ্রীলেখা। শুধু তাই নয়, বরাবরই স্পষ্টবাদী শ্রীলেখা তাঁর বিন্দাসপনার জন্যও বেশ জনপ্রিয়। পজিটিভিটি নিয়ে জীবনকে কীভাবে উপভোগ করতে হয়, তা শ্রীলেখা জানেন। তাই তো অনেকের কাছে তিনি অনুপ্রেরণাও। 

[আরও পড়ুন: ‘আও টুইস্ট করে’, Khorkuto’র সেটে জ্যাঠাশ্বশুরের সঙ্গে বিন্দাস নাচ ‘গুনগুনে’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে