BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আও টুইস্ট করে’, Khorkuto’র সেটে জ্যাঠাশ্বশুরের সঙ্গে বিন্দাস নাচ ‘গুনগুনে’র

Published by: Suparna Majumder |    Posted: August 5, 2021 7:12 pm|    Updated: August 5, 2021 7:12 pm

Trina Saha Dances with Dulal Lahiri on Khorkuto set | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনস্ক্রিনে গুনগুন, অফস্ক্রিনে তৃণা। মস্তি করতে দু’জনেরই জুড়ি মেলা ভার। সময়, সুযোগ পেলেই হল। এবার ‘কাহানি মে টুইস্ট’! প্রিয় গুনগুনের মস্তির পার্টনার এবার তাঁর জ্যাঠাই, মানে জ্যাঠাশ্বশুর। তাঁর সঙ্গেই চুটিয়ে নাচলেন ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকের নায়িকা।

১৯৬৫ সালে মুক্তি পেয়েছিল হরর কমেডি ‘ভূত বাংলা’। নিজের পরিচালিত ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন মেহমুদ। সঙ্গে ছিলেন তনুজা। সেই ছবির জন্য ‘আও টুইস্ট করে’ গানটি লিখেছিলেন হসরত জয়পুরী। আর. ডি. বর্মনের সুরে গানটি গেয়েছিলেন মান্না দে। পুরনো সেই গানের ছন্দেই গুনগুন ওরফে তৃণার সঙ্গে নাচলেন দুলাল লাহিড়ী (Dulal Lahiri)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের জের? মৃত্যু নিয়ে পোস্ট টেলি অভিনেতা Abhishek-এর, চিন্তায় অনুরাগীরা]

ধারাবাহিকে সিদ্ধেশ্বর মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন দুলাল লাহিড়ী। তাঁর স্ত্রীর ননীবালার ভূমিকায় রয়েছেন রত্না ঘোষাল। কিছুদিন আগেই দুই চরিত্রের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে মুখোপাধ্যায় পরিবারে বড় অনুষ্ঠান হয়ে গিয়েছে। অনস্ক্রিনের হই হট্টগোলের রেশ যেন অফস্ক্রিনেও রয়ে যায়। ভিডিওতে প্রথমে নাচ শুরু করেন দুলাল লাহিড়ীই। পরে তাঁর সঙ্গে যোগ দেন তৃণা সাহা (Trina Saha)। দু’জনের এই বিন্দাস নাচের ভিডিও আপলোড করে ক্যাপশনে তৃণা লিখেছেন, “জ্যাঠাই, সেটের সবচেয়ে মিষ্টি মানুষ।”

২০২০ সালের ১৭ আগস্ট স্টার জলসা (Star Jalsha) চ্যানেলে শুরু হয়েছিল ‘খড়কুটো’। ধারাবাহিকের সৌজন্য ওরফে বাবিনের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)। তাঁর বিপরীতে গুনগুনের ভূমিকায় রয়েছেন তৃণা সাহা (Trina Saha)। এমনিতে পারিবারিক ড্রামা হলেও ‘খড়কুটো’ ধারাবাহিকের আকর্ষণ সৌজন্য ও গুনগুনের খুনসুটি। কিছুদিন আগেই জানা গিয়েছিল, হিন্দি ও তামিল ভাষায় রিমেক করা হচ্ছে বাংলার এই জনপ্রিয় সিরিয়াল।

[আরও পড়ুন: মোট ১১টি বিয়ে, সম্পত্তি হাতিয়ে নিয়েই পালটে ফেলতেন স্বামী! গ্রেপ্তার বাংলাদেশি মডেল Mou]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে