BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সক্কাল সক্কাল… অর্গাজম’! পোস্টে কীসের ইঙ্গিত শ্রীলেখা মিত্রর?

Published by: Suparna Majumder |    Posted: November 24, 2021 3:36 pm|    Updated: January 20, 2022 7:16 pm

Sreelekha Mitra have special post for her fans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত সকালেই ‘অর্গাজম’ অর্থাৎ চরম সুখ প্রাপ্তি হল শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়ায় তা আবার ঘোষণাও  করে দিলেন অভিনেত্রী। তাও আবার ছবি পোস্ট করে।  

Actress Sreelekha Mitra post

না না, আকাশ-কুসুম ভেবে ফেলার কোনও কারণ নেই। মজা করে এমন পোস্ট করেই থাকেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। রসিকতা তাঁর মজ্জাগত। যৌনতা নিয়ে কোনওদিনই ছুঁৎমার্গ নেই অভিনেত্রীর। তাই এমন রসিকতা দিব্যি করতে পারেন শ্রীলেখা। এবার ‘সক্কাল সক্কাল… অর্গাজম’ ক্যাপশন দিয়ে নিজের নতুন শর্টফিল্মের চিত্রনাট্যের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

Sreelekha FB post

কাবেরী রায়চৌধুরীর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যের এই ছবিতে অভিনয় করছেন শ্রীলেখা। সৃজনশীল পরিচালনায় রয়েছেন শীর্ষেন্দু বর্মা সাউদি। কাবেরী ও শীর্ষেন্দু মিলেই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন। 

[আরও পড়ুন: গৌতম গম্ভীরকে খুন করার হুমকি দিল ISIS Kashmir, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ ]

মঙ্গলবার আরও ফেসবুক লাইভে আরও একটি ঘোষণা করেন শ্রীলেখা। ট্রাইট্রেন্ডস  নামে একটি গ্রুপের সঙ্গে পার্টনার হিসেবে যুক্ত হওয়ার কথা জানান।  অভীক দে ও সপ্তর্ষি ঘটক যৌথভাবে এই কোম্পানির শুরু করেন। যাঁরা অনেকরকম কাজই করেন। পাশাপাশি শিল্পীদের সঙ্গে একটি কমিউনিটি তৈরি করেছে। একটি ওয়েব প্ল্যাটফর্মও তৈরি করা হবে। যাতে শিল্পীরা নিজেদের প্রতিভার জোরে শিল্পকর্ম প্রদর্শন করার সুযোগ পাবেন। নতুন শর্টফিল্ম কি সেখানেই মুক্তি পাবে? তা এখনও কিছু ঠিক হয়নি, তবে সম্ভাবনা রয়েছে বলে জানান শ্রীলেখা মিত্র।

কিছুদিন আগে আবার শ্রীলেখা মিত্রর বিয়ে নিয়ে বিস্তর জল্পনা হয়। সেজেগুজে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন ‘মেয়ে পছন্দ?’ তাতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়া। পাত্র খুঁজছেন? বিয়ে কবে? এমন প্রশ্ন ওঠে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, নিছক রসিকতা করেই পোস্টটি করেছিলেন তিনি। ‘মেয়ে পছন্দ?’ প্রশ্ন করা মানেই পাত্র খোঁজা বা বিয়ের তোড়জোড় নয়। কেউ তো শুধুমাত্র মেয়ে হিসেবেও পছন্দ করতে পারেন। আসলে সকলে রসিকতার অর্থ বোঝেন না, মত অভিনেত্রীর।  

 

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে