Advertisement
Advertisement
Sreelekha about Kiara Advani

বিয়ের পরই নবান্নে কিয়ারা! রাতভর বলি সুন্দরীকে নিয়ে আজব স্বপ্ন দেখলেন শ্রীলেখা মিত্র

ফেসবুক পোস্টে নিজের এই স্বপ্নের কথা বিস্তারিতভাবে জানিয়েছেন শ্রীলেখা।

Sreelekha Mitra saw Kiara Advani in her dream | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 13, 2023 1:20 pm
  • Updated:February 13, 2023 1:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাটা রাত একজনকেই স্বপ্নে দেখেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তিনি আর কেউ নন সদ্য বিবাহিত কিয়ারা আডবাণী (Kiara Advani)। তাঁকেই নিজের প্রাক্তন প্রেমিকদের সঙ্গে দেখেছেন শ্রীলেখা। আবার সুন্দরী নায়িকাকে জম্বিতে রূপান্তরিত হতেও দেখেছেন তিনি। আর সেকথা জানিয়েছেন ফেসবুক পোস্টে।

Kiara-Sreelekha

Advertisement

গত মঙ্গলবার সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জন। কিয়ারার পরনে তখন হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে ছিল আইভরি রংয়ের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। বিয়ের পর দিল্লিকে যান নবদম্পতি। সেখানে ঘরোয়া অনুষ্ঠান সেরে চলে আসেন মুম্বই। রবিবার সেখানে হয় জমকালো রিসেপশন। হাজির হন বলিউড তারকারা।

Advertisement

Bollywood Celebs at Sidharth Malhotra and Kiara Advani wedding reception

[আরও পড়ুন: এ কেমন সাজ! সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশনে দিশার পোশাক দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের]

সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশনের এই আবহেই সোমবার সকালে ফেসবুকে শ্রীলেখা লেখেন, “সারা রাত কিয়ারা আডবাণীর স্বপ্ন দেখলাম, একবার আমার এই প্রাক্তনের সঙ্গে, একবার ওই প্রাক্তনের সঙ্গে… শেষে দেখলাম জম্বি হয়ে নবান্নের পথ ধরেছে। আহারে বলাই ষাট। কী খেয়েছিলাম ডিনারে?” অভিনেত্রীর এই পোস্টে আবার একজন লেখেন, “কাল কি ডিনারে ঘাস-পাতা জাতীয় জিনিস ছিল?”। উত্তরে আবার শ্রীলেখা লেখেন, “মনে পড়েছে শুট ছিল। ফুচকা খেয়েছিলাম। রাতে দই-ওটস।”

Sreelekha-FB-Post

উল্লেখ্য, সাদা-কালো পোশাকেই রিসেপশনে নজর কেড়েছেন সিদ্ধার্থ-কিয়ারা (Sid-Kiara Reception)। অনুষ্ঠানের তারকা অতিথিদের সাজসজ্জাও ছিল ছিমছাম। রিসেপশন পর্ব সেরেই নাকি কাজে ফিরবেন তারকা দম্পতি। আপাতত মধুচন্দ্রিমায় যাওয়ার সময় নেই কারও। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, করণ জোহরের প্রযোজনায় তৈরি এক রোম্যান্টিক কমেডি ছবিতে জুটি বাঁধছেন সিদ্ধার্থ-কিয়ারা। ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান।

Sidharth-Kiara

[আরও পড়ুন: ‘বিগ বস ১৬’ জিতলেন র‌্যাপার এম সি স্ট্যান, কত টাকা বাড়ি নিয়ে গেলেন তরুণ শিল্পী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ