১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তসলিমার সঙ্গে সাক্ষাৎ শ্রীলেখার, প্রিয় লেখিকাকে উপহার হিসেবে দিচ্ছেন শাড়ি

Published by: Suparna Majumder |    Posted: May 30, 2022 9:58 am|    Updated: May 30, 2022 10:41 am

Sreelekha Mitra shares her experience of meeting Taslima Nasrin | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’ জনই স্পষ্ট কথা বলতে ভালবাসেন। ভালবাসেন নিজের শর্তে বাঁচতে। দিল্লির এক অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সেখানেই প্রিয় লেখিকা তসলিমা নাসরিনের (Taslima Nasrin) সঙ্গে সাক্ষাৎ হল তাঁর। সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের অভিজ্ঞতা সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানালেন শ্রীলেখা। 

Sreelekha Taslima

দিল্লিতে ‘লে রিদম’ (Le Rythme) নামের সংস্থার অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন শ্রীলেখা। অনুষ্ঠানে ছিলেন তসলিমা নাসরিনও। সেখানেই দেখা হয় দু’জনের। খুব বেশি কথা হয়নি। তবে তসলিমা তাঁর পছন্দের মানুষদের একজন বলেই জানান শ্রীলেখা। অল্প বয়সেই ‘লজ্জা’, ‘আমার মেয়েবেলা’ পড়েছিলেন অভিনেত্রী। তসলিমার লেখা তাঁকে মুগ্ধ করেছিল। প্রিয় লেখিকাকে একটি শাড়ি উপহার হিসেবে দিচ্ছেন শ্রীলেখা। 

Sreelekha Taslima 1

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে বাংলা বলতে গিয়ে কীভাবে নাজেহাল হয়েছিলেন? জানালেন কার্তিক ]

‘লে রিদম’ নামের এই সংস্থা দুস্থ, অসহায় মহিলাদের জন্য নানা কাজ করে থাকে। সংস্থার পক্ষ থেকেই এমন মহিলাদের স্বনির্ভর হওয়ার জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হচ্ছে। তাঁদের প্রয়োজনীয় প্রশিক্ষণও দেওয়া হবে। এই উদ্যোগে শামিল হয়েছেন শ্রীলেখা মিত্র। মহিলাদের পড়াশোনা, নাচ-গানের পাশাপাশি অভিনয়েরও পাঠ দেবেন তিনি। যাতে তাঁরা নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে পারেন।

Sreelekha 1

আপাতত ক’টা দিন দিল্লির এক পাঁচতারা হোটেলেই থাকছেন শ্রীলেখা মিত্র। নানা  কাজের ফাঁকে ঘুরে দেখবেন দেশের রাজধানী। পয়লা জুন শহরে ফেরার কথা শ্রীলেখার। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘এবং ছাদ’-এর ট্রেলার। নিজের ইউটিউব চ্যানেলে ট্রেলার আপলোড করেছেন শ্রীলেখা। এই ছবির মধ্যে দিয়ে স্মৃতি মাখা এক ছাদ ও এক মনের কথোপকথনের গল্প বলতে চলেছেন অভিনেত্রী। পরিচালনার পাশাপাশি স্বল্পদৈর্ঘ্যের এই ছবিতে অভিনয়ও করেছেন তিনি।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

[আরও পড়ুন: প্রবীণদের জন্য ‘বেলাশুরু’র স্পেশ্যাল স্ক্রিনিং, একসঙ্গে বসে ছবি দেখলেন শিবপ্রসাদও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে