BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আচমকা বড্ড একা হয়ে পড়েছেন শ্রীলেখা, কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 7:40 pm|    Updated: March 24, 2021 8:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা বড্ড একা হয়ে পড়েছেন শ্রীলেখা। সারাক্ষণ কীসের যেন দুশ্চিন্তা। একা বাড়িটা যেন প্রতি মুহূর্তে গ্রাস করতে আসে। অবসন্ন লাগে। অভিনয়, গ্ল্যামার সবই যেন মিথ্যে। মদের নেশায় নিজেকে সারাক্ষণ ডুবিয়ে রাখছেন আজকাল। কিন্তু কীসের জন্য? না, ভয় পাওয়ার কিছু নেই। শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) দিব্য আছেন। বুধবারও হাই প্রোফাইল কেন্দ্র নন্দীগ্রামে (Nandigram) পৌঁছে গিয়েছিলেন। সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সমর্থনে প্রচার করেছেন। অবসাদগ্রস্ত আদতে শ্রীলেখা দত্ত। যে চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। স্বল্পদৈর্ঘ্যের এই ছবির নাম ‘লুপ’ (Loop)। পরিচালনায় মৃণ্ময় সরকার।

নন-ফিকশনের জন্য টলিপাড়ায় বেশ খ্যাতি রয়েছে মৃণ্ময় সরকারের। এবার ওয়েব দুনিয়ার জন্য নতুন এই শর্ট ফিল্ম তৈরি করেছেন তিনি। শ্রীলেখা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অনিন্দ্য সরকার (Anindo Sarkar) ও জ্যামি বন্দ্যোপাধ্যায় (Jammy Banerjee)। ছবির কাহিনি আবর্তিত হয় প্রখ্যাত অভিনেত্রী শ্রীলেখা দত্তকে কেন্দ্র করে। যার স্বামী (অনিন্দ্য) বড় ব্যবসায়ী। আর সেই সুবাদেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হয়। বাড়িতে একা থাকতে থাকতে অবসাদগ্রস্ত হয়ে পড়ে শ্রীলেখা। মদের নেশায় নিজেকে ডুবিয়ে দেয়। এমন পরিস্থিতিতেই আচমকা শ্রীলেখার জীবনে শঙ্খ (জিমি) আসে। শঙ্খের আগমনে শ্রীলেখার গোটা জীবনটা যেন উথাল-পাতাল হয়ে যায়। নাটকীয় মোড় নেয় কাহিনি। এভাবেই রোমান্টিক থ্রিলারের গল্প সাজিয়েছেন পরিচালক মৃণ্ময়। এই প্রথমবার ওয়েব শর্ট তৈরি করেছেন তিনি। খুব শিগগিরই বড় একটি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে বাড়তে থাকা সংক্রমণের মধ্যেই এবার করোনা আক্রান্ত আমির খান]

এদিকে গোটা রাজ্যে ঘুরে ঘুরে বামেদের হয়ে প্রচারপর্ব চালিয়ে যাচ্ছেন শ্রীলেখা। কখনও ‘ভোট ফর লেফট’ (Vote For Left) হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন “আসল তারকা আমাদের মীনাক্ষী”, কখনও আবার রামনগরের প্রার্থী সব্যসাচী জানার সাধারণ জীবনের কাহিনি ব্যাখ্যা করেছেন। এর মাঝেই ‘লুপ’-এর শ্রীলেখাও হয়ে উঠেছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement