১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ছবি তো তুলতেই হত’, বিতর্ক উপেক্ষা করেই একসঙ্গে পুজো কাটালেন কাঞ্চন-শ্রীময়ী

Published by: Suparna Majumder |    Posted: October 15, 2021 10:08 am|    Updated: October 15, 2021 10:08 am

Sreemoyee Chattoraj share her and Kanchan Mullick Puja picture | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গা পুজো (Durga Puja 2021) বলে কথা! একফ্রেমে ছবি তো তুলতেই হয়।  হোক সম্পর্ক নিয়ে বিস্তর গুঞ্জন। তাতে কিছুই এসে যায় না কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের। সেজেগুজে হাসিমুখেই এক ফ্রেমে ধরা দিলেন দুই তারকা। ক্যাপশনে জানালেন শারদীয়ার শুভেচ্ছা। 

মনে করা হচ্ছে, নবমীর রাতেই দেখা হয়েছিল কাঞ্চন (Kanchan Mullick) ও শ্রীময়ীর। অফ হোয়াইট ও লালের কম্বিনেশনে শাড়ি পরেছিলেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। কাঞ্চনের পরনেও ছিল অফহোয়াইট শেরওয়ানি। ছবির ক্যাপশনে শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লেখেন, “অনেক বাধা পেরিয়েও আমরা মূল্যবান মূহূর্তগুলি ধরে রেখে নতুন স্মৃতি তৈরি করা বন্ধ করিনি। তাই প্রত্যেক বছরের মতো এবারও … ছবি তো তুলতেই হত…”

Kanchan Sreemoyee post

নবমীর রাতের আরও কিছু ছবি পরে পোস্ট করেন শ্রীময়ী। তাতে বোঝা যায়, আদতে নিজের ও কাঞ্চনের ছবিটি তিনি ক্রপ করে পোস্ট করেছিলেন। কারণ ছবিতে আরও একজন মহিলা ছিলেন। এডিটের মাধ্যমে তাঁর অংশটি বাদ দিয়ে শুধু নিজের ও কাঞ্চনের ছবি পোস্ট করেন অভিনেত্রী। 

Kanchan Sreemoyee pic

[আরও পড়ুন: Aryan Khan: মিলল না জামিন, মাদক মামলায় শাহরুখপুত্রকে এখনও থাকতে হবে জেলেই]

দিনকয়েক আগেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল কাঞ্চন-শ্রীময়ীর ঘনিষ্ঠতার কথা। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকিও তাঁদের সম্পর্কের রটনায় সায় দেন। কাঞ্চন সন্তানের প্রতি আদর্শ বাবার ভূমিকা পালন করেন না বলেও অভিযোগ করেন তিনি। পালটা পিংকির বিরুদ্ধেও সরব হয়েছিলেন কাঞ্চন। পিংকি ২০ দিনও ঠিকমতো সংসার করেননি বলেই দাবি করেছিলেন তৃণমূল বিধায়ক (TMC)। একে অপরের বিরুদ্ধে হামলা, পালটা হামলার অভিযোগে থানারও দ্বারস্থ হয়েছিলেন তারকা দম্পতি।

Actor Kanchan Mullick opens up about his wife Pinki Bhattacharya

এই বিতর্কের পর খুব এক ফ্রেমে কাঞ্চন ও শ্রীময়ীকে খুব একটা দেখা যায়নি। এমনকী হুগলির মাহেশের রথের অনুষ্ঠানে দু’জনেই যোগ দিয়েছিলেন। কিন্তু কোনও একফ্রেমে দেখা যায়নি দুই তারকাকে। ব্যতিক্রম একুশের পুজো। যাবতীয় বিতর্ক উপেক্ষা করে একসঙ্গে ছবি তুললেন টলিপাড়ার দুই তারকা। 

Kanchan Mullick and Sreemoyee Chattoraj dancing with Tumpa song goes viral

[আরও পড়ুন: মিউজিক ভিডিওয় হিন্দু দেবীর অপমান! গায়ক রাহুল বৈদ্যকে খুনের হুমকি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে