BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিড রোগীদের জন্য সেফ হোম খুললেন আবির-সৃজিতরা, দিলেন ফোন নম্বর

Published by: Suparna Majumder |    Posted: June 1, 2021 1:46 pm|    Updated: June 1, 2021 2:27 pm

Srijit Mukherjee, Abir Chatterjee and friends opens 'O2ku Shawbar' Safe home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সেরে উঠুক পৃথিবী, সুস্থ হোক সকলে”- এই মন্ত্রে বিশ্বাস করেই রাসবিহারী অ্যাভিনিউতে ২৫টি বেডের সেফ হোম খোলা হল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee), আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এবং তাঁদের সহযোগীদের মিলিত চেষ্টায়। সোমবার ‘O2কু সবার’ উদ্যোগের আওতায় তৈরি সেফ হোমটির (Safe Home) উদ্বোধন করা হয়।

‘O2কু সবার’ (O2ku Shawbar) প্রজেক্টের মাধ্যমেই ভ্রাম্যমান অক্সিজেন পরিষেবা শুরু করেন সৃজিত-আবিররা। শুধু শহর কলকাতা নয়, রাজ্যের বিভিন্ন জায়গায় পৌঁছে গিয়ে ন্যায্য মূল্যে অক্সিজেন পরিষেবা দেওয়া হচ্ছে এই প্রকল্পের আওতায়। যাঁদের টাকা দেওয়ার সামর্থ্য নেই, তাঁদের কাছ থেকে একেবারেই টাকা নেওয়া হচ্ছে না। যাঁরা টাকা দিতে পারছেন, যতটা দিতে পারছেন, ততটাই দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

[আরও পড়ুন: জ্যাকি বাগনানি-সহ বলিউডের বহু প্রভাবশালীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, বিস্ফোরক মডেল]

‘O2কু সবার’ প্রকল্পের আওতায় বন্ধুদের সঙ্গে মিলে একটি সেফ হোম তৈরির কথা আগেই জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়। সেই কথাই রাখলেন। সোমবার থেকে শুরু হয়ে গিয়েছে রাসবিহারীর সেফ হোমটি। আবির-সৃজিত ছাড়াও এই উদ্যোগের সঙ্গে যু্ক্ত রাণা সরকার, অর্কদীপ মল্লিকা নাথ, চৈতালি বিশ্বাসের মতো মানুষরা। উদ্যোগে অংশীদার গড়িয়াহাট হিন্দুস্তান ক্লাব এবং ঢাকুরিয়ার আমরি হাসপাতাল (AMRI Dhakuria)।

২৫টি বেডের এই সেফ হোমে ২৪ ঘণ্টা ডাক্তার, নার্স, অক্সিজেন সাপোর্ট থেকে ওষুধ সবই পাওয়া যাবে। ইতিমধ্যেই নেটিজেনদের থেকে ব্যাপক প্রশংসা পেয়েছে উদ্যোগটি। টুইটারে যোগাযোগের ফোন নম্বর দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। অতিমারীর (Pandemic) এই সময়ে প্রয়োজনে যোগাযোগ করতেই পারেন +৯১ ৩৩-৪০৬৭৯১২৯ (+91 33-40679129) নম্বরে।

[আরও পড়ুন: অতিমারীর আতঙ্ক কাটাতে মনোবিদ নিয়ে হাজির ঋতাভরী, চালু করলেন হেল্পলাইন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement