১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হইচই’য়ে আসছে সৃজিতের নতুন সিরিজ, অঞ্জন দত্ত-অনির্বাণদের সঙ্গী এবার রাহুল বোস

Published by: Sucheta Sengupta |    Posted: December 24, 2020 10:31 pm|    Updated: December 24, 2020 10:31 pm

Srijit Mukherjee starts new web series at Hoichoi with Rahul Bose for the first time| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনে আড্ডাটাইমসে  ‘ফেলুদা ফেরত’ সিরিজ মুক্তির আগেই নতুন ওয়েব সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা করে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় (Srijit Mukherji)। এবার হইচই প্ল্যাটফর্মের সিরিজে তাঁর সঙ্গী অঞ্জন দত্ত (Anjan Dutta),  অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti) এবং অভিনেতা রাহুল বোস (Rahul Bose)।  দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধনকেও।

বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে  তৈরি হচ্ছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ (REKKA)। বৃহস্পতিবার ক্রিসমাস ইভে এই ঘোষণা করা হয়। অঞ্জন দত্ত ছাড়া কলাকুশলীরা প্রত্যেকেই উপস্থিত ছিলেন। 

 প্রথমে ঠিক ছিল, প্রজেক্টটি বাংলাদেশের অভিনেতা, অভিনেত্রীদের নিয়েই হবে। কিন্তু করোনা (COVID-19) পরিস্থিতি ভিনদেশে শুটিং সম্ভব হয়নি। তাই সেই পরিকল্পনা বাতিল করতে হয়। এরপরই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ঠিক করেন, নিজের শহরেই কাজ করবেন। সেইমতো নতুন করে চরিত্রদের নির্বাচন করা হয়। আর তখনই রাহুল বোসের কথা মনে হয় তাঁর। এরপর কথাবার্তা শুরু হয় উভয়ের। ‘হইচই’ (Hoichoi) প্ল্যাটফর্মে সৃজিতের যেমন প্রথম কাজ এটি, তেমনই ওয়েব সিরিজের সৃজিতের সঙ্গে রাহুল বোসও জুটি বাঁধলেন প্রথমবার।

[আরও পড়ুন: মূক ও বধির পড়ুয়াদের সঙ্গে আগাম বড়দিনে মাতলেন ঋতাভরী, পোস্ট করলেন ছবি-ভিডিও]

শোনা গিয়েছে, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের গুরুত্বপূর্ণ ভূমিকায় মূলত তিনজন – রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য এবং বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সৃজিতের সাম্প্রতিক কয়েকটি ছবিতে অনির্বাণই ছিলেন মুখ্য ভূমিকায়। এই পরিচালক-অভিনেতার রসায়ন অতি পছন্দের সিনেপ্রেমী মানুষজনের। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকেই স্ট্রিমিং শুরু হবে। 

[আরও পড়ুন: মিলছে না ফেরার অনুমতি! নয়া করোনার আতঙ্কের মধ্যেই লন্ডনে আটকে প্রিয়াঙ্কা-আফতাব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে