BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

থ্রিলার ছেড়ে এবার কলেজ প্রেমের গল্প বলতে চলেছেন সৃজিত, ছবির নাম X=Prem

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2021 1:16 pm|    Updated: June 25, 2021 1:44 pm

Srijit mukherjee to direct college love story with new generation actors | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল দারুণ ব্যস্ত পরিচালক. সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। হাতে তাঁর একের পর এক ছবি, ওয়েব সিরিজ। জলদিই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সৃজিতের ওয়েব সিরিজ ‘রে’ (Ray)। অন্যদিকে বলিউডেও নতুন ছবি শুরু করছেন সৃজিত। বলিউড নায়িকা তাপসী পান্নুকে (Tapsee Pannu) নিয়ে সৃজিতই তৈরি করছেন মিতালি (Mithali Raj) রাজের বায়োপিক। এরই মাঝে এবার নতুন এক বাংলা ছবির ঘোষণা করে ফেললেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলার এক ঝাঁক নতুন অভিনেতাদের নিয়ে সৃজিত করতে চলেছেন এক প্রেমের ছবি। যে ছবিতে উঠে আসবে কলেজ প্রেমের গল্প।

[আরও পড়ুন :নুসরতের ছবিতে মন্তব্য করে বিপাকে শ্রাবন্তী, নেটপাড়ায় নায়িকাকে নিয়ে জোর ঠাট্টা]

সৃজিতের কথায়, পর পর অনেক ডার্ক ছবি করেছি। থ্রিলারও করেছি। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল আপাদমস্তক প্রেমের গল্প নিয়ে ছবি করার। আর সেটা মাথায় নিয়েই নতুন ছবি X=Prem। এই নামে গায়ক শিলাজিতের এক জনপ্রিয় অ্যালবাম রয়েছে। সৃজিতের কথায়, শিলাজিতের এই গান আমার বেশ ইন্টারেস্টিং লেগেছিল। আর তাই এই নামের ব্যবহার।

ছবির গল্প নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি পরিচালক সৃজিত। তবে জানিয়েছেন বহুদিন পরে দারুণ এক প্রেমের ছবি দেখতে পাবেন দর্শকরা।

এই ছবিতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty), অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta), শ্রুতি দাস (Shruti Das) ও মধুরিমা বসাক (Madhurima Basak)। ছবিতে অনিন্দ্যের সঙ্গে জুটি বাঁধবেন শ্রুতি দাস। অন্যদিকে অর্জুনের বিপরীতে দেখা যাবে মধুমিতা বসাককে। ছবিটাকে রোমান্টিক মিউজিক্যাল ঘরানাতেই ফেলতে চান পরিচালক সৃজিত। ছবির সঙ্গীতের উপর তাই একটু বেশিই নজর দেওয়া হচ্ছে। এই দায়িত্বভার নিচ্ছেন সঙ্গীত পরিচালত সপ্তক সানাই দাস। জুলাই মাস থেকেই শুরু হয়ে যাবে X=Prem ছবির শুটিং। এসভিএফ ব্যানারেই তৈরি হচ্ছে সৃজিতের এই নতুন ছবি। 

[আরও পড়ুন :নুসরতের ছবিতে মন্তব্য করে বিপাকে শ্রাবন্তী, নেটপাড়ায় নায়িকাকে নিয়ে জোর ঠাট্টা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement