BREAKING NEWS

১৬ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

নুসরতের ছবিতে মন্তব্য করে বিপাকে শ্রাবন্তী, নেটপাড়ায় নায়িকাকে নিয়ে জোর ঠাট্টা

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2021 12:16 pm|    Updated: June 25, 2021 12:16 pm

Srabanti Chatterjee comments on nusrat jahan instagram post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে গুঞ্জনপাড়া একেবারে সরগরম। প্রায় প্রতিদিনই কিছু না কিছু ঘটে চলেছে নুসরতকে নিয়ে। কিন্তু নুসরত সব গুঞ্জন, সব বিতর্ককে বাইপাস করে দিব্য রয়েছেন। নিজের অন্তঃসত্ত্বা পর্বও খুব সুন্দর করে গুছিয়ে তুলেছেন। নিজের ভাল রাখার নানা পন্থা বার করছেন সহজে। তবে এখানেই শেষ নয়, অন্তঃসত্ত্বা অবস্থাতেই কাজ করছেন চুটিয়ে। এই তো সেদিন সুইমিং পুলের জলে ডুব দিয়ে দুরন্ত এক ফটোশুট সেরে ফেললেন নুসরত। যার ছবি নেটপাড়ায় দারুণ ভাইরাল।

[আরও খবর:বিতর্কের মাঝেই ‘বেবি বাম্প’ নিয়ে শুটিং ফ্লোরে নুসরত, ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে ]

তবে এবারের গল্পটা শুধুই নুসরতের নয়। নুসরতের একটি ছবিতে কমেন্ট করে নেটপাড়ায় ট্রোলড হলেন টলিপাড়ার আরেক বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী। তিন নম্বর বিয়ে ভেঙে এবং নতুন প্রেমে জড়িয়ে গুঞ্জন পাড়ার দায়িত্ব একাই সামলে নিতে পারেন এই অভিনেত্রী।

এবার নতুন কী করলেন শ্রাবন্তী ?

গপ্পোটা হল, নুসরত প্রায় প্রতিদিনই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেন নতুন নতুন ছবি। এই যেমন, সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে আপলোড করলেন তাঁর এক স্নিগ্ধ ছবি। ইতিমধ্যেই সেই ছবি নেটিজেনদের নজরে পড়ে প্রচুর লাইক কুড়িয়ে নিয়েছে। তবে নেটিজেনদের চোখ এড়িয়ে যায়নি ছবির নীচে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) মন্তব্যও। আর তা নিয়ে যতই ঠাট্টা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত নতুন ছবি পোস্ট করে লিখলেন, নিজের উপর বিশ্বাস রয়েছে! আর এই পোস্ট দেখে শ্রাবন্তী ছবির তলায় লিখলেন, ‘ন্যাচরাল বিউটি’! শ্রাবন্তীর এই কমেন্টের উপরই সেকেন্ডে সেকেন্ডে উড়ে আসছে নেটিজেনদের একঝাঁক কমেন্ট। শ্রাবন্তীকে কটাক্ষ করে কেউ লিখছেন, আপনি কীসে বিশ্বাস করেন? বহু বিবাহ! কেউ কেউ শ্রাবন্তীকে জালিয়াত বলেও কটাক্ষ করতে ছাড়েননি। অনেকে তো কমেন্ট বক্সে শ্রাবন্তীকে ফের বিয়ে করার অফারও দিয়ে ফেলেছেন। তবে এই ঠাট্টার বাইরে নিন্দুকেরা আরও এক স্পেকুলেশনে ব্যস্ত। অনেকেই মনে করছেন মিমির সঙ্গে দূরত্ব বেড়ে এবার বুঝি শ্রাবন্তীর দিকেই ঝুঁকছেন নুসরত। তার ইঙ্গিত অবশ্য পাওয়া গিয়েছে কয়েকদিন আগে ভাইরাল হওয়া নুসরতের বাড়িতে শ্রাবন্তীর ছবিতে।

[আরও খবর:‘বিজেমূল’-এর বন্ধুত্ব! সোহম-শ্রাবন্তীর নতুন ছবির ট্রেলার দেখে ঠাট্টা নেটিজেনদের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement