BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিজেমূল’-এর বন্ধুত্ব! সোহম-শ্রাবন্তীর নতুন ছবির ট্রেলার দেখে ঠাট্টা নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 1:42 pm|    Updated: June 24, 2021 1:52 pm

Soham Srabanti new web series dujone trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাজনীতি চুলোয় যাক, বন্ধুত্ব বজায় থাক’, কিংবা ‘তৃণমূল-বিজেপি একসঙ্গে’। ইউটিউবের কমেন্ট বক্স সকাল থেকেই উপচে পড়ছে নেটিজেনদের এরকম মন্তব্যে। যত দিন বাড়ছে কমেন্টের ঝড় বেড়েই চলেছে। নেটিজেনরা একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন সোহম-শ্রাবন্তীকে (Srabanti) নিয়ে মস্করায়। আর এই মস্করার ফলেই হইচই-এর নতুন সিরিজ ‘দুজনে’র ট্রেলার এখন ভাইরাল নেটপাড়ায়। ভাবছেন এ আবার কেমন কাণ্ড? ব্যাপারটা না হয় খোলসা করে বলা যাক।

[আরও খবর:পরনে শুধু সাদা ফিনফিনে শার্ট, বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করলেন শ্রীলেখা  ]

বৃহস্পতিবার সকালে প্রকাশ্যে এল হইচই-এর (Hoichoi) নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’র ট্রেলার (Dujone Trailer)। আর এই ট্রেলার দেখে সিরিজ নিয়ে মন্তব্য তো দূর অস্ত, নেটিজেনরা শ্রাবন্তী ও সোহমকে (Soham) টেনে অন্য সমীকরণের গল্পই খুঁজে চলেছেন। আর তা নিয়েই চলছে একের পর এক মন্তব্য। শ্রাবন্তীকে টেনে এনে কেউ লিখেছেন, “কার সাথে সংসার করছি, কাকে নিজের সবটা দিয়ে ভালোবেসেছি, just ভুলে যায় কি করে?”। আবার কেউ কেউ ‘অমানুষ’ ছবিতে এই জুটি ম্যাজিকের নস্টালজিয়াতে মেতেছেন।

রোশনের সঙ্গে সম্পর্ক তেঁতো হওয়ার পর থেকেই শ্রাবন্তী নেটপাড়ায় হটকেক। তার উপর অভিনেত্রীর রাজনীতিতে পা। নেটিজেনরা তো মুখিয়ে থাকেন শ্রাবন্তীর কাণ্ডকারখানা দেখার জন্য। নায়িকা কিছু বেঁফাস করলেই টুক করে ট্রোলড। আর এবার সঙ্গে সোহম থাকায়, সিরিজের কথা ভুলে রাজনীতির আঙিনায় দুই মেরুতে থাকা এই দুই নেতাকে নিয়েই মস্করায় ব্যস্ত।

পরিচালক প্রমিতা ভট্টাচার্যের তৈরি এই সিরিজ প্রাথমিকভাবে দেখলে রোমান্টিক মনে হতে পারে। কিন্তু সিরিজের গল্প এগোবে একেবারেই থ্রিলারের নিয়ম মেনে। যার আভাস পাওয়া যায় ট্রেলার থেকেও। শ্রাবন্তী ও সোহম ছাড়াও এই সিরিজে দেখা যাবে দেবশঙ্কর হালদার, রাজদীপ গুপ্তা, অদ্রিজা রায়ের মতো অভিনেতাদের। ৯ জুলাই হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ। শেষবার এই জুটিকে সিনেমার পর্দায় দেখা গিয়েছিল ‘হুল্লোড়’ ছবিতে।

[আরও খবর:‘ঝুঁকি’ নিয়েই সুইমিং পুলে জলকেলি গর্ভবতী নুসরতের, তারপর… ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement