BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পরনে শুধু সাদা ফিনফিনে শার্ট, বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করলেন শ্রীলেখা

Published by: Suparna Majumder |    Posted: June 23, 2021 8:16 pm|    Updated: June 23, 2021 8:47 pm

Actress Sreelekha Mitra share picture of her hot Photoshoot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের শর্তে বাঁচতে ভালবাসেন। নো মেকআপ লুকে ক্যামেরার সামনে আসতে কখনও দ্বিধা বোধ করেন না শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তা চলমান চিত্র হোক বা স্থিরচিত্র। সেই ধারা বজায় রেখেই ফেসবুকে বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

সাদা-কালোর আবহে রাণা বসুর (Rana Bose) ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শ্রীলেখা। পরনে শুধুমাত্র একটি শার্ট। তাতেই মোহময়ী হয়ে উঠেছে অভিনেত্রী। রূপের ছটা ছড়িয়ে পড়েছে ভারচুয়াল দুনিয়ায়। অভিনেত্রীর কখনও ঠোঁটের মাঝে রয়েছে সিগারেট, কখনও আবার চেয়ারে বসে হাসিমুখে পোজ দিয়েছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, “নো মেকআপ, নো লাইট, নো এডিটিং- কোনও কিছু ছাড়াই রাণা বসু ছবিগুলি ফ্রেমবন্দি করেছেন। আর কী ভালই না হয়েছে ছবিগুলি, আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি।”

[আরও পড়ুন: নেপোটিজম বিতর্ক পিছনে ফেলে অবশেষে নতুন ছবি হাতে পেলেন কার্তিক আরিয়ান]

শরীর নিয়ে কোনওদিনই কুণ্ঠা বোধ করেননি শ্রীলেখা। বরাবর নিজেকে ভালবাসার কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের এই নতুন ফটোশুটেও যেন সেই বার্তা দিলেন অভিনেত্রী। এদিকে কাজের জগতে অভিনয় ও পরিচালনা দুই-ই দায়িত্বই দক্ষ হাতে সামলাচ্ছেন শ্রীলেখা। আপাতত পরিচালক অংশুমান প্রত্যুষের আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ততা রয়েছে। তা শেষ হলেই ফের পরিচালনার কাজে হাত দেবেন। পরিচালক শ্রীলেখার দ্বিতীয় ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে কাজের ব্যস্ততার মাঝেই চিত্রনাট্য লেখার কাজ করে যাচ্ছেন অভিনেত্রী তথা পরিচালক।

নতুন এই ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলি অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায় (Amrita Chattopadhyay) এবং শ্রীলেখার ছোট পিসি তপতী দাস। তপতীদেবীর অভিনয়ের কোনও অভিজ্ঞতা নেই। গ্রুমিং সেশন করেই তাঁকে ক্যামেরার সামনে নিয়ে আসছেন পরিচালক শ্রীলেখা। বাস্তব অবলম্বনেই নিজের নতুন ছবির চিত্রনাট্য সাজাচ্ছেন শ্রীলেখা মিত্র। মানুষের শেষ জীবনের একাকীত্বের কাহিনি তুলে ধরবেন তিনি। 

[আরও পড়ুন: কসবায় করোনা ভ্যাকসিন জালিয়াতির শিকার খোদ মিমি চক্রবর্তী! কী জানালেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement