BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্কের মাঝেই ‘বেবি বাম্প’ নিয়ে শুটিং ফ্লোরে নুসরত, ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 3:19 pm|    Updated: June 24, 2021 3:19 pm

Nusrat Jahan in shooting floor with Baby Bump! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখঢাকের আর তেমন ব্যাপার নেই। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্প নিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তাতে আবার মিশ্র প্রতিক্রিয়াও দিয়েছেন নেটিজেনরা। এবার শুটিং ফ্লোরে ফিরলেন টলিপাড়ার অভিনেত্রী। সেই ছবিও শেয়ার করছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে।

Nusrat Jahan Instagram Post

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক খ্যাত অভিনেতা গৌরব, ভরতি হাসপাতালে]

গত বছর থেকেই ‘লিভ ইন পার্টনার’ নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে থাকছেন না নুসরত। তারপর থেকেই তাঁর সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) ঘনিষ্ঠতার খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতেই নুসরতের মা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। শোনা যায় সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন নুসরত। তার কিছুদিন পরই অভিনেত্রী-সাংসদের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে। সেই ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীও ছিলেন। এরপর অবশ্য ২০ জুন নিজেই কয়েকটি ছবি পোস্ট করেছিলেন নুসরত। আর তাতে তাঁর বেবি বাম্প ভালভাবেই লক্ষ্য করা গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এরপরই বৃহস্পতিবার শুটিং ফ্লোর থেকে ছবি পোস্ট করেন নুসরত। শোনা গিয়েছে, একটি ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন নুসরত। বুধবার শুটিং শুরু করেছিলেন। সেদিনই শেষ হওয়ার পর ‘প্যাকআপ সেলফি’টি তোলা হয়েছিল। ছবিতে সামনের দিকে খানিকটা ঝুঁকে রয়েছেন নুসরত। তা দেখেই অনেকের প্রশ্ন, গর্ভবতী হওয়ার লক্ষণ আড়াল করতেই কি নায়িকার এই পদক্ষেপ? অবশ্য সন্তানসম্ভবা হওয়ার দ্যুতি তাঁর মুখে ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর মানলে, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহতেই কলকাতার বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেবেন নুসরত। তবে নিখিল আগেই জানিয়ে দিয়েছেন, নুসরতের এ সন্তানের বাবা তিনি নন। সেক্ষেত্রে অভিনেত্রী-সাংসদের বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম উল্লেখ করেছিলেন অনেকে। কিন্তু এ বিষয়ে নুসরতের পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়ালি কিছু জানানো হয়নি।  

[আরও পড়ুন: ফের পরিচালকের দায়িত্বে কঙ্গনা, তৈরি করছেন ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘এমার্জেন্সি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement