BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক খ্যাত অভিনেতা গৌরব, ভরতি হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 8:49 am|    Updated: June 26, 2021 2:56 pm

Ogo Nirupama serial famed Bengali actor Gourab Roy Chowdhury hospitalized | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ সিরিয়াল খ্যাত অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। অস্ত্রোপচার করা হতে পারে বলে খবর।

‘ওগো নিরুপমা’ (Ogo Nirupama) ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করেন গৌরব। শোনা গিয়েছে, কপালে একটি বড় ফোঁড়া হয়েছিল গৌরবের। তাতেই সমস্যা শুরু হয়। প্রথমে সাধারণ ফোঁড়ার মতোই বিষয়টি ছিল। পরে ব্যথা বাড়তে থাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় মঙ্গলবার শুটিং মাঝপথে ছেড়ে বাড়ি ফিরতে হয় গৌরবকে। অভিনেতা ভেবেছিলেন একটু বিশ্রাম নিয়ে বিষয়টি ঠিক হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বুধবার সকালে গৌরব উঠে দেখেন তাঁর কপাল ফুলে গিয়েছে। বাদিকের চোখটি খুলতে পারছেন না। কিছু সময় নাকি কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। শোনা গিয়েছে, অস্ত্রোপচার করেই ফোঁড়াটি বাদ দিতে হবে।

[আরও পড়ুন: পরনে শুধু সাদা ফিনফিনে শার্ট, বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করলেন শ্রীলেখা]

এর আগেও একবার অসুস্থ হয়েছিলেন গৌরব। সেই সময় কনুইয়ের ব্যথায় কাবু হয়েছিলেন ছোটপর্দার তারকা। প্রথমে ভেবেছিলেন জিম করতে গিয়ে হয়তো চোট পেয়েছিলেন। কিছুদিন বাদেই সেরে যাবে, এই আশা করেছিলেন। কিন্তু তা হয়নি। পরে পরীক্ষা করে দেখা গিয়েছিল একটি টিউমার রয়েছে সেই জায়গায়।  তা এখনও রয়েছে বলে শোনা গিয়েছে। এর মধ্যেই আবার ফের অভিনেতার অসুস্থতার খবরে চিন্তিত অনুরাগীরা। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় গৌরব। কবিতা লিখতে ভালবাসেন তিনি। তা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। গৌরবের লেখা কবিতারও একাধিক অনুরাগী রয়েছে। প্রত্যেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official)

[আরও পড়ুন: ‘বিগ বস’-এর নতুন সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্তের দুই প্রেমিকা রিয়া ও অঙ্কিতাকে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে