BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’-এর নতুন সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্তের দুই প্রেমিকা রিয়া ও অঙ্কিতাকে!

Published by: Suparna Majumder |    Posted: June 23, 2021 4:53 pm|    Updated: June 23, 2021 4:53 pm

Sushant singh Rajput girl friends Ankita Lokhande and Rhea Chakraborty to Join Bigg Boss | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও সতীন, কখনও সখী। না কোনও নতুন ধারাবাহিকের কাণ্ড নয়, বরং এবার রিয়ালিটি শো-তেই এই ঘটনা চাক্ষুষ করতে পারেন দর্শক। যদি সব ঠিকঠাক চলে, তাহলে বিগবসের নতুন সিজনে একই ছাদের তলায় দেখা যেতে পারে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দুই প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। একজন প্রাক্তন, একজন বর্তমান। তবে যে পুরুষকে নিয়ে এই দুই নারীর হাতে তরবারি, সেই সুশান্ত তো এখন অন্যজগতে। তাঁর স্মৃতিই এখন দুই নারীর সঙ্গী। আর সেই স্মৃতি এবং দুই প্রেমিকার অন্তরজ্বালাকে রসদ করেই নাকি বিগ বসের (Bigg Boss 15) ঘরের অন্দরে ডাক পেয়েছেন অঙ্কিতা ও রিয়া। অন্তত টেলিদুনিয়ার গুঞ্জনে এমনটাই শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: ইংরেজদের দেওয়া ‘ইন্ডিয়া’ নাম মুছে দেশ হোক ‘ভারত’, নয়া দাবি কঙ্গনার]

অভিনয় জীবনে কেরিয়ার শুরুর সময় থেকেই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে একেবারে হিট জুটি। টেলিপর্দার প্রেম বাস্তবজীবনেও সত্যি হয়ে যায়। প্রকাশ্যেই অঙ্কিতাকে প্রেমিকা হিসেবে মেনে নেন সুশান্ত। তারপর টিভি ছেড়ে সিনেমায় পা দেন নায়ক। অঙ্কিতা অবশ্য সুখ খুঁজে নেন টেলিপর্দাতেই। তবে যত সময় এগোতে থাকে,অঙ্কিতা-সুশান্তের সম্পর্কে বাড়তে থাকে দুরত্ব। হুট করেই সম্পর্কে ভাঙন। আর সেই সুযোগেই সুশান্তের জীবনে পা রাখেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এরপর সবকিছুই সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরে। সুশান্তের মৃত্যুকে সঙ্গে নিয়ে মাদককাণ্ডে জড়িয়ে কারাগারেও ঘুরে এসেছেন রিয়া। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে সুশান্তের মৃত্যুতে ‘কালপ্রিট’ সম্বোধনও পেয়েছেন। এত সব কীর্তি ঘটিয়ে রিয়া যে একেবারে হটকেক, টিআরপি ওঠানোর হাতিয়ার, তা মেপে নিয়েছেন বিগ বস টিম। আর এর সঙ্গে যদি ‘সতীনকাঁটা’র আগমণ ঘটে, তাহলে তো সোনায় সোহাগা। এই সব সমীকরণ মাথায় রেখেই বিগ বসের ঘরে আসার আমন্ত্রণ পেয়েছেন রিয়া ও অঙ্কিতা।

তবে গোটা টেলি-দুনিয়ায় একথা রটে গেলেও, অঙ্কিতা ও রিয়ার তরফ থেকে এই নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি। সূত্রের খবর, দু’জনেই নাকি গোটা বিষয়টি চিন্তাভাবনা করার জন্য সময় চেয়েছেন বিগ বসের কাছে ।

শোনা যাচ্ছে রিয়া ও অঙ্কিতা ছাড়াও বিগ বসের নতুন সিজনে দেখা যেতে পারে এক ঝাঁক টেলিভিশন তারকাকে। থাকতে পারেন নেহা মারদা (Neha Marda), জেনিফার উইনগেট (Jennifer winget), আদা খান (Adha Khan), দিশা পারমার (Disha Parmar) এবং ইন্ডিয়ান আইডল খ্যাত অভিজিৎ সাওয়ান্তকেও (Avijit Sawant)। 

[আরও পড়ুন:সুশান্তের বায়োপিক মুক্তির স্থগিতাদেশ চেয়ে ফের দিল্লি হাই কোর্টে নায়কের বাবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement