BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফের পরিচালকের দায়িত্বে কঙ্গনা, তৈরি করছেন ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘এমার্জেন্সি’

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 12:28 pm|    Updated: June 24, 2021 12:28 pm

Kangana Ranaut to direct film on Indira Gandhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। এ খবর ছিল আগেই। এবার সেই খবরেই সিলমোহর দিয়ে বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) জানিয়ে দিলেন শুধু অভিনয় নয়, কঙ্গনা নিজেই দায়িত্ব নিয়ে পরিচালনা করতে চলেছেন ইন্দিরা গান্ধীর বায়োপিক। ছবির নাম ‘এমার্জেন্সি’ (Emergency)। ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ (Manikarnika: The Queen of Jhansi ) ছবির পর ফের কঙ্গনাকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়।

[আরও খবর: ‘বিগ বস’-এর নতুন সিজনে একসঙ্গে দেখা যাবে সুশান্তের দুই প্রেমিকা রিয়া ও অঙ্কিতাকে!]

বছরের শুরুতে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন পরিচালক সাই কবীরের সঙ্গে জুটি বেঁধেই ইন্দিরার বায়োপিক করবেন। তবে নতুন খবর অনুযায়ী, সাই কবীর নয় বরং কঙ্গনা নিজে থেকেই এই ছবি পরিচালনার দায়িত্বভার কাঁধে নিয়েছেন।

এরকমটি কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছু এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির। ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ‘পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।’

কঙ্গনা আরও জানিয়েছেন, ‘দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনের অনেক কিছুই সকলের কাছে অজানা। এমার্জেন্সি ছবিতে এগুলোকেই তুলে ধরা হবে।’

অভিনেত্রী জয়ললিতা থেকে রাজনীতির আঙিনায় পা রাখা নেত্রী, ‘থালাইভি’ ছবিতে কঙ্গনা (Kangana Ranaut) ফুটিয়ে তুলেছেন তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনের নানা অজানা কথা। সে ছবি এখন মুক্তির অপেক্ষায়। তবে তার আগেই সামনে এল নতুন খবর।

ইন্দিরা গান্ধীর বায়োপিক থেকে পরিচালক সাই কবীরকে বাদ দেওয়া হলেও, কঙ্গনার প্রযোজনা সংস্থার ব্যানারে কবীর তৈরি করছেন একটি ওয়েব ছবি। যার নাম ‘টিকু ওয়েডস শেরু’। কঙ্গনার কথায়, কবীর এই ওয়েব সিনেমা তৈরির কাজে ব্যস্ত থাকার কারণেই ইন্দিরার বায়োপিকের দায়িত্ব তিনি কাঁধে তুলে নিয়েছেন।

[আরও খবর: ‘ঝুঁকি’ নিয়েই সুইমিং পুলে জলকেলি গর্ভবতী নুসরতের, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement