১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তোমার সারল্যের সঙ্গে পাল্লা দিয়ে পারব না’, সোশ্যাল মিডিয়ায় কাকে বললেন শ্রীজাত?

Published by: Akash Misra |    Posted: December 13, 2021 8:14 pm|    Updated: December 13, 2021 8:14 pm

Srijit mukherji teases poet Srijato Bandyopadhyay on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল সোশ্যাল মিডিয়ায় যে দারুণ অ্য়াক্টিভ শ্রীজাত বন্দ্য়োপাধ্য়ায় (Srijato) ও সৃজিত মুখোপাধ্য়ায় (Srijit Mukherji) তা বোঝা যায় তাঁদের নানা পোস্টে। আর শুধু নিজেদের সোশ্যাল মিডিয়ার ওয়ালে কেন, অন্য সেলিব্রিটির প্রোফাইলে ঢুকেও রসিকতা করতে ছাড়েন না সৃজিত-শ্রীজাত। এই তো কিছুদিন আগে যেমন শ্রীলেখার ফেসবুকে এক পোস্টে মন্তব্য করে রীতিমতো নেটিজেনদের মন কেড়ে নিয়েছিলেন শ্রীজাত। আর এবার অভিনেতা রাহুলের ফেসবুকে ঢুকে রসিকতায় মাতলেন শ্রীজাত। সুযোগ বুঝে সেই পোস্টের নিচে শ্রীজাতর সঙ্গে ঠাট্টা শুরু করলেন সৃজিত মুখোপাধ্যায়।

ইন্ডাস্ট্রির বাইরেও দারুণ বন্ধুত্ব সৃজিত ও শ্রীজাতর। সেই বন্ধুত্বের খাতিরেই সৃজিতেj ‘জুলফিকর’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রীজাত। অন্যদিকে শ্রীজাতর ‘মানবজমিন’ ছবিতে দেখা যাবে সৃজিতকেও। সুযোগ পেলে দু’জনে মিলে আড্ডাও দেন। আর এবার সৃজিত ও শ্রীজাতর সেই আড্ডা, রসিকতার ঝলকের দেখা মিলল ফেসবুকে।

[আরও পড়ুন: Miss Universe 2021: কোন প্রশ্নের জবাবে বাজিমাত করলেন মিস ইউনিভার্স হরনাজ সান্ধু?]

গপ্পোটা হল, অভিনেতা রাহুল তাঁর ফেসবুকে একটি পোস্ট দেন। যেখানে তিনি অভিনয়ের জন্য ১০ থেকে ১১ বছরের ছেলের খোঁজ করছেন। রাহুলের সেই পোস্টের নিচেই শ্রীজাত লিখলেন, ‘আমার হাইটটা মিলে যাচ্ছে।’ শ্রীজাতর এই মন্তব্য়ের টুক করে উত্তর দিলেন সৃজিত। পরিচালক লিখলেন, ‘ম্যাচিওরিটিও মিলে যাচ্ছে। শিশুমন ইত্য়াদি। শুধু চুলটা!’ সৃজিতের এই উত্তরে পালটা দিলেন শ্রীজাতও। তিনি ফের লিখলেন, ‘শিশুমনের কথাই যদি বলো, তোমার সারল্যের সঙ্গে পাল্লা দিয়ে পারব না।’

নেটিজেনদের চোখ এড়ায়নি সৃজিত ও শ্রীজাতর এই রসিকতা। অনেকে তো মন্তব্য বক্সে সৃজিত ও শ্রীজাতর রসিকতায় অংশও নিয়ে ফেললেন। তবে রাহুল কিন্তু এই রসিকতা নিয়ে কিছুই বলেননি।

[আরও পড়ুন: ‘মাটির মানুষ’ ক্যাটরিনা, বিশেষ ভিডিও পোস্ট করে নববধূকে শুভেচ্ছা ঋতাভরীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে