BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘জুলফিকার’-এর প্রতিশোধ! শ্রীজাতর পরিচালনায় এবার অভিনয় করবেন সৃজিত

Published by: Suparna Majumder |    Posted: July 6, 2021 4:02 pm|    Updated: July 6, 2021 4:22 pm

Srijit Mukherji to act in Director Srijato's first film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের (Srijato Bandyopadhyay) প্রথম ছবিতে অভিনয় করবেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। মঙ্গলবার একথা ঘোষণা করলেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। আগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে শ্রীজাত পরিচালিত ‘মানব জমিন’ (Manab Jomin) ছবির শুটিং, জানান প্রযোজক।

মঙ্গলবার ফেসবুকে সৃজিত ও শ্রীজাতর ছবি পোস্ট করে রানা সরকার লেখেন, “হিরো-হিরোইন ফাইনাল হওয়ার আগেই শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের ছবিতে একটা বিশেষ কাস্টিং লক হয়ে গেল…শ্রীজাতর ছবি ‘মানবজমিন’-এ অভিনয় করবেন সৃজিত মুখোপাধ্যায়…ছবির শুটিং শুরু হচ্ছে আগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে…তাহলে কি এবার ‘জুলফিকার’-এর বদলা নেবেন কবি?”

[আরও পড়ুন: ৫ বছর পর ফের পরিচালনায় করণ জোহর, নতুন ছবিতে জুটি বাঁধছেন আলিয়া-রণবীর]

উল্লেখ্য, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘জুলফিকার’ (Zulfiqar)। সেই ছবিতে অভিনয় করেছিলেন শ্রীজাত। এবার উলটপূরাণ হতে চলেছে। শ্রীজাতর পরিচালনায় অভিনয় করতে চলেছেন সৃজিত। আর তা নিয়ে বেশ খুশি অনুরাগীরা। রানা সরকারের পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে ঠাট্টার ছলে আবার সৃজিত লিখেছেন, “দাদা আমি বাঁচতে চাই।” যার জবাবে রানা সরকার লিখেছেন, “চিরদিন কাহারো সমান নাহি যায়।”

জুন মাসের শেষেই কবি শ্রীজাতর ছবি পরিচালনা করার খবর প্রকাশ্যে এসেছিল। ‘মানবজমিন’ নামে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের একটি উপন্যাস রয়েছে। নির্ভেজাল প্রেম ও রসিকতা দেখতে পছন্দ করেন বাঙালি দর্শক। তবে রহস্য, রোমাঞ্চ গল্পের ভিড়ে তা কোথাও যেন হারিয়ে যাচ্ছে। সেই হালকা মেজাজের গল্পই ফিরিয়ে আনতে চান শ্রীজাত। এক্ষেত্রে কবি তথা পরিচালকের আদর্শ তপন সিংয়ের ছবি। তাঁর ছবির ধরন বেশ ভাল লাগে শ্রীজাতর। তেমন ছবিই দর্শকদের জন্য তৈরি করতে চান। সেই তাগিদেই পরিচালক হয়েছেন বলেও জানিয়েছিলেন। চিত্রনাট্যের পাশাপাশি নিজের ছবির জন্য গানও লিখছেন শ্রীজাত। আর তাঁর লেখা গানে সুর সাজাবেন জয় সরকার। বাকি কাস্ট সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: ‘আমি এখনও কুমারী’, কিরণের সঙ্গে বিচ্ছেদের পরই আমিরকে বিয়ের প্রস্তাব রাখি সাওয়ান্তের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement