৫ ফাল্গুন  ১৪২৬  মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৃজিতের নাম দেখে অবাক হচ্ছেন তো! স্বাভাবিক। তাহলে একটু খুলে বলা যাক। আচ্ছা আপনি কি সিনেমাপ্রেমী। আবার ঘুরতেও ভালবাসেন। তাহলে তো আপনার সুবর্ণ সুযোগ। উপরন্তু, আপনি যদি হন সৃজিতের অনুরাগী, তাহলে তো কথাই নেই! মেঘ না চাইতেই জল গোছের ব্যাপার হবে আপনার জন্য। কারণ, সৃজিতের সঙ্গে শুটিং সফরে শামিল হতে পারবেন আপনিও।

কীভাবে? পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে শুটিং সফরের এই আইডিয়া আদতে কলকাতার এক খ্যাতনামা টুর অ্যান্ড ট্রাভেল কোম্পানির। সেই সংস্থার নাম বারগানজা। এই ট্রাভেল কোম্পানির মালিক অভিজিৎ দত্ত এবং কাব্য দত্ত আসলে সৃজিতের ছোটবেলার বন্ধু। তাঁরাই সৃজিতের প্রযোজনা সংস্থা ম্যাচ কাট প্রোডাকশনস প্রাইভেট লিমিটেডের সঙ্গে গাঁটছড়া বেঁধে এমন অভিনব উদ্যোগ নিয়েছেন। সৃজিত নিজেও এই সুখবর ঘোষণা করেছেন নিজের ফেসবুকে। সেই সঙ্গে ছোটবেলার বন্ধুদের এমন উদ্যোগে যে ‘মুখুজ্জ্যেবাবু’ বেজায় খুশি হয়েছেন, সেকথাও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সুস্থ হয়ে উঠছেন শাবানা, খবর দিলেন স্বামী জাভেদ আখতার ]

ফিল্ম ট্যুরিজম ব্যাপারটা কিন্তু বেশ নতুন। আর তার উপর সেই সফরে যদি থাকেন সৃজিতের মতো পরিচালক, তাহলে তো কথাই নেই। ‘ফেলুদা ফেরত’ ওয়েবসিরিজের জন্য ‘ছিন্নমস্তার অভিশাপ’ পর্বের শুটিং শেষ। কিন্তু বাকি রয়েছে ‘যত কাণ্ড কাঠমান্ডু’র শুটিং। আর সেইজন্যই সৃজিত তাঁরা ফেলুদা টিম নিয়ে রওনা হবেন নেপালে। আর নেপালের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের ব্যাপারে নিশ্চয় আলাদা করে বলার কিছু নেই। সেখানেও আপনিও পৌঁছতে পারেন সৃজিতের শুটিং দেখতে।

এই ট্যুরের নাম ট্রাভেল সংস্থার তরফে রাখা হয়েছে ‘চ্যাপটার ওয়ান নেপাল’। কলকাতা থেকে ২৭ জানুয়ারি নেপালে পৌঁছে আপনি দেখতে পারেন শ্যুটিং। ৮ দিনের হলিডে প্যাকেজ। সঙ্গে ঘুরে দেখতে পারবেন নেপালের উল্লেখযোগ্য ট্যুরিস্ট স্পটগুলিও। পরে উপরিপাওনা হিসেবে ব্যবস্থা থাকছে পরিচালক সৃজিত এবং গোটা টিমের সঙ্গে সাক্ষাৎ এবং নৈশভোজের। উল্লেখ্য, ‘চ্যাপটার টু’-তে সুযোগ হতে পারে দক্ষিণ আফ্রিকা যাওয়ার, এমন ইঙ্গিতও কিন্তু মিলেছে।

[আরও পড়ুন: ‘ওঁকেও নির্ভয়ার ধর্ষকদের সঙ্গে জেলে রাখা হোক’, আইনজীবী ইন্দিরাকে কদর্য মন্তব্য কঙ্গনার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং