BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বছরের শুরুতেই বড় চমক সৃজিতের, ‘ফেলুদা ফেরত’-এর মগনলাল হলেন খরাজ

Published by: Sandipta Bhanja |    Posted: January 3, 2020 12:36 pm|    Updated: January 3, 2020 4:49 pm

Renowned Tollywood actor Kharaj Mukherjee to play Maganlal Meghraj

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রথমবার ওয়েব প্ল্যাটফর্মের জন্য কাজ করছেন। শুরুতেই ফেলুদা। ২০১৯ সাল থেকেই একের পর এক চমক দিয়ে চলেছেন পরিচালক। ‘ভিঞ্চি দা’, ‘গুমনামি’, ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’, বাঙালির নস্ট্যালজিয়া ফেলুদাকে ফের ফেরত নিয়ে আসা থেকে বছরের শেষে দুম করে সাত পাকে বাঁধা পড়া। ফেলু মিত্তিরের ভূমিকায় টোটা রায় চৌধুরি, সেটাও বড় চমক। তোপসেও একেবারে নতুন মুখ- কল্পন মিত্র। কাস্টিং নিয়ে এর আগে সমালোচকদের বাণবিদ্ধ হলেও ফার্স্ট লুক দেখার পর সৃজিতের প্রশংসায় কিন্তু পঞ্চমুখ নেটিজেনরা। তবে গদির উপর বসা সেই লোকটি ‘মগনলাল মেঘরাজ’, সেই চরিত্রে কাকে দেখা যাবে? সৃজিতকে এতদিন সেই প্রশ্নই করা হচ্ছিল।

বছরের শুরুতেই তাই চমক দিলেন ‘মুখুজ্জ্যেবাবু’। টোটা-কল্পনের পর এবার মগনলাল মেঘরাজ কে হচ্ছেন ফাঁস করলেন সৃজিত। সত্যজিৎ রায় সৃষ্ট মগনলালের স্কেচের সঙ্গে অভিনেতার ছবিও শেয়ার করলেন। গদির উপর একেবারে ‘মগনলাল মেঘরাজ’-এর সিগনেচার স্টাইলে বসে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়। মানিয়েছেও জব্বর! এমনটাই বলছেন নেটিজেনরা।  ওদিকেমগনলালের পাশাপাশি শুক্রবার সকালে করনদিকারকেও প্রকাশ্যে আনলেন। যে চরিত্রে রয়েছেন ঋষি কৌশিক।

[আরও পড়ুন: মুক্তিযুদ্ধের বীর বায়ুসেনা অফিসারের ভূমিকায় অজয় দেবগন, দেখুন অভিনেতার ফার্স্ট লুক ]

সৃজিত আগেই বলেছিলেন যে ওয়েব সিরিজের জন্য তিনি ফেলুদা-তোপসে ও মগনলালের চরিত্রে নতুন মুখ নেবেন। যাঁদের দর্শকরা এর আগে কোনও দিন এই চরিত্রগুলিতে দেখেনি। করেছেনও তাই। ফেলুদার চরিত্রে টোটা রায়চৌধুরি। এর সঙ্গে বাঙালিরাও কিন্তু পাচ্ছেন এক নতুন ফেলুদাকে। তোপসে হলেন কল্পন মিত্র। অন্যদিকে, আগেই জানিয়েছিলেন যে ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী অভিনয় করবেন জটায়ুর চরিত্রে। বাকি ছিল এই একটা চরিত্রই। এবার মগনলাল মেঘরাজের চরিত্রে খরাজ মুখোপাধ্যায়ের হাত ধরে সেই ষোলো কলা পূর্ণ হল।

‘ফেলুদা ফেরত’-এর হাত ধরেই অনেকদিনের স্বপপূরণ হতে চলেছে সৃজিতের। নেপথ্যে সুরিন্দর ফিল্মসের ওয়েব চ্যানেল আড্ডা টাইমস। উল্লেখ্য,  গতবছরের শেষদিন ৩১ ডিসেম্বর অর্থাৎ মঙ্গলবারই সৃজিত মুখোপাধ্যায় শেয়ার করেছিলেন ‘ফেলুদা ফেরত’ সিরিজের প্রথম ঝলক। একেবারে নতুন মোড়কে ‘ফেলুদা ফেরত’ এলেন সৃজিতের হাত ধরে।

[আরও পড়ুন: নতুন মোড়কে আসছে গু-গা-বা-বা, গুপী গাইনের ভূমিকায় দেব ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে