BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রতিশোধের কৌশল শেখাতে আসছে সৃজিতের নতুন ক্রাইম থ্রিলার

Published by: Sucheta Sengupta |    Posted: February 11, 2019 7:24 pm|    Updated: February 11, 2019 7:24 pm

Srijit's new film 'Vinci Da's poster launch

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেকআপ আর্টিস্ট আর সিরিয়াল কিলারের টানটান স্নায়ুযুদ্ধ। ঘন নীল,কালো শেডের মধ্যে দুই আবছা অবয়বে স্পষ্ট, ছবির কেন্দ্রবিন্দু গভীর অপরাধ। ইঙ্গিত। রহস্য রোমাঞ্চে ভরা আরও এক কাহিনি সেলুলয়েডে আনছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নাম ‘ভিঞ্চি দা’। মূল চরিত্রে রুদ্রনীল ঘোষ, ঋত্বিক চক্রবর্তী। সামনে এল ছবির পোস্টার। ক্যাপশনে লেখা  দ্য আর্ট অফ রিভেঞ্জ, দ্য রিভেঞ্জ অফ আর্ট। কীভাবে, কোন কৌশলে প্রতিশোধস্পৃহা পূরণ করা যায়, এই ছবি তারই পাঠ দিয়েছে বলে পোস্টারে ইঙ্গিত। সরস্বতী পুজোর দিন পোস্টার লঞ্চের ছবি টুইটারে পোস্ট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

পর্দায় মোদির সহধর্মিনীর ভূমিকায় বাঙালি অভিনেতার স্ত্রী

এক মেকআপ আর্টিস্ট এবং এক সিরিয়াল কিলার ‘ভিঞ্চি দা’ ছবির মূল দুই চরিত্রে অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ এবং ঋত্বিক চক্রবর্তী। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকারকে। অনির্বাণের চরিত্র এক পুলিশ অফিসারের। সোহিনীর ভূমিকা যথারীতি অন্যতম প্রধান চরিত্রে। সৃজিতের টুইট থেকে বোঝা যাচ্ছে, ছবির সংগীত তৈরিতে অবদান রয়েছে সুরকার ইন্দ্রদীপ দাশগুপ্তর। ‘ভিঞ্চি দা’র পোস্টার প্রকাশ্যে  আসার পর সৃজিত এবং ছবির অভিনেতাদের টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্টার দেখেই সিনেপ্রেমীদের মধ্যে আগ্রহ তুমুল। সৃজিতের নতুন ক্রাইম থ্রিলার দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। অনেকে আবার পর্দায় রুদ্রনীল, ঋত্বিক, অনির্বাণের ত্রিমুখী অভিনয়ের দাপট দেখতে মুখিয়ে রয়েছেন। ছবিটি প্রযোজনা করেছেন শ্রীকান্ত মোহতা, মহেন্দ্র সোনির শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

vinci-da2

বিয়ের জল্পনার মাঝেই নিজের মেয়ের নাম ঠিক করলেন আলিয়া

‘ভিঞ্চি দা’ সৃজিত মুখোপাধ্যায়ের তৃতীয় বাংলা থ্রিলার ছবি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেনকে নিয়ে তৈরি ‘বাইশে শ্রাবণ’ এবং গৌতম ঘোষ, অপর্ণা সেন, চিরঞ্জিৎ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়ের চতুর্মুখী অভিনয় প্রতিভাকে সৃজিত স্ক্রিনে তুলে ধরেছিলেন ‘চতুষ্কোণ’র মাধ্যমে। বহুল প্রশংসিত হয়েছিল দু’টি সিনেমাই। সেলুলয়েডে থ্রিলার নির্মাণের কঠিন এবং চ্যালেঞ্জিং ভূমিকায় অনায়াসেই পাশ করে গিয়েছেন সাউথ পয়েন্ট এবং জেএনইউ-র মেধাবী প্রাক্তনী সৃজিত। এবার পরীক্ষা ‘ভিঞ্চি দা’ সিনেমায়। দ্রুতই মুক্তি পাবে সৃজিতের তৃতীয় ক্রাইম থ্রিলার।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে