BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পাঠান’ ছবির বয়কটকে চ্যালেঞ্জ শাহরুখ অনুরাগীদের, সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড ‘প্রথম দিন, প্রথম শো’

Published by: Akash Misra |    Posted: August 19, 2022 9:13 am|    Updated: August 19, 2022 9:13 am

SRK fans trend Pathan First Day First Show and India Awaits Pathan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির, অক্ষয়ের পর এবার শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় এবার বয়কটে ডাক শুরু হল শাহরুখের আসন্ন ছবি ‘পাঠান’কে কেন্দ্র করে। নেটিজেনদের একাংশ এ বিষয়ে হাতিয়ার বানালেন শাহরুখের এক পুরনো সাক্ষাৎকারকে। যেখানে শাহরুখ মন্তব্য করেছিলেন দেশের অসহিষ্ণু পরিবেশ নিয়ে। সেই সাক্ষাৎকারের ভিডিওই ভাইরাল করে ‘পাঠান’ (Pathan) ছবি বয়কটের ডাক উঠল সোশ্যাল মিডিয়ায়।

গত কয়েকমাস ধরে সোশ্যাল মিডিয়ায় একের পর এক বলিউড ছবিকে বয়কটের ডাক উঠেছে। সম্প্রতি আমির খানের ‘লাল সিং চাড্ডা’কে যেভাবে আক্রমণ করা হয়, তা নিয়ে কপালে চিন্তার ভাজ প্রযোজকদের। এমনকী, অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’ ছবিরও একই হাল। বিশেষজ্ঞরা বলছেন, সোশ্যাল মিডিয়ায় চলা এই বয়কট ট্রেন্ডের ফলেই বক্স অফিসে নাভিশ্বাস ফেলছে লাল সিং চাড্ডা। তাহলে কি শাহরুখের পাঠান ছবির দশা একই হবে? 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

তবে শাহরুখের ‘পাঠান’ ছবিকে কেন্দ্র করে বয়কটের ডাক উঠলেও, শাহরুখ কিন্তু পাশে পেলেন তাঁর অনুরাগীদের। এই বয়কট ট্রেন্ডকে একপাশে সরিয়ে অনুরাগীরা শুরু করলেন নতুন ট্রেন্ড। প্রথম দিন, প্রথম শো দেখুন। যা কিনা রীতিমতো বয়কট বলিউডকে চ্যালেঞ্জ ছুঁড়েছে।

[আরও পড়ুন:‘আমি এসবে ভয় পাই না’, কলকাতায় এসে ‘বয়কট বলিউড’ বিতর্কে মুখ খুললেন তাপসী পান্নু]

এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ায় এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

[আরও পড়ুন: ছোটপর্দায় ফের দুর্গা সাজছেন শুভশ্রী, ‘মহালয়া’র অনুষ্ঠানের শুটিং শেষে কী বললেন অভিনেত্রী? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে