BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমি এসবে ভয় পাই না’, কলকাতায় এসে ‘বয়কট বলিউড’ বিতর্কে মুখ খুললেন তাপসী পান্নু

Published by: Akash Misra |    Posted: August 18, 2022 8:08 pm|    Updated: August 18, 2022 9:08 pm

Taapsee Pannu on Boycott bollywood Trend | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকমাস ধরে সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ড। বয়কট বলিউড। বিশেষ করে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ছবি ঘিরে বয়কটের ডাক যেন আর বেশি বিষয়টিকে সামনে নিয়ে এল। ছবি বয়কট নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন আমির খান, অক্ষয় কুমার, অর্জুন কাপুররা। আর এবার সোশ্যাল মিডিয়ার এই ট্রেন্ড নিয়ে প্রতিক্রিয়া দিলেন তাপসী পান্নু।

শুক্রবার মুক্তি পাচ্ছে তাপসীর নতুন ছবি ‘দোবারা’ (Dobaaraa)। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবি ইতিমধ্যেই প্রশংসা পেয়েছে নানা মহল থেকে। বৃহস্পতিবার এই ছবির প্রচারেই কলকাতায় এসেছিলেন তাপসী পান্নু (Taapsee Pannu), পাভেল গুলাটি ও ছবির প্রযোজক একতা কাপুর। সাংবাদিক বৈঠকে বয়কট প্রসঙ্গে উঠতে তাপসী স্পষ্ট জানান, ”বয়কট ব্যাপারটা নিয়ে এখন আর ভয় লাগে না। কারণ, এটা কোনও বিষয়ই নয়। আপনার পছন্দ হলে ছবিটা দেখবেন, না হলে দেখবেন না। কিন্তু প্রশ্ন হল, সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড দেখার পর ছবি দেখবেন কিনা তা ঠিক করবেন, এ ধরনের আচরণ দর্শকদের রুচি নিয়ে প্রশ্ন তোলে! আমি এসবে খুব একটা পাত্তা দিই না। ”

কয়েকদিন আগে ‘সাবাশ মিতু’ ছবিতে মিথালিরাজ হয়ে সিনেপর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুন অবতারে। ছবির নাম ‘দোবারা’।

[আরও পড়ুন: করণের দরবারে গোপন কথা ফাঁস, সম্পর্কের গুঞ্জনে সিলমোহর কিয়ারা-সিদ্ধার্থের]

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নেও দেখানো হবে তাপসী পান্নুর ‘দোবারা’ (Do Baaraa)। সেখানেই হবে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। তাপসী পান্নু (Tapsee Pannu) ও পাভেল গুলাটি অভিনীত এই থ্রিলার ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই ইঙ্গিত মিলেছে, এই ছবি মোটেই অন্যান্য বলিউড ছবির মতো নয়।

 

তাপসী পান্নু বরাবরই একটু হটকে সিনেমা করে থাকেন। তাই তো বলিউডের অন্য নায়িকাদের পাশাপাশি আলাদা নজর কেড়েছেন তাপসী। অনুরাগ কাশ্যপের সঙ্গে এর আগে ‘মনমরজিয়া’ ছবিতেও অভিনয় করেছিলেন তাপসী। এই ছবিতে তাপসী ছাড়াও ছিলেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া না ফেললেও, সমালোচকরা প্রশংসা করেছিলেন।

[আরও পড়ুন: ‘তাপসীর স্তন আমার থেকেও ছোট!’ অনুরাগ কাশ্যপের মন্তব্যে বিতর্ক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে