৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করণের দরবারে গোপন কথা ফাঁস, সম্পর্কের গুঞ্জনে সিলমোহর কিয়ারা-সিদ্ধার্থের

Published by: Sayani Sen |    Posted: August 18, 2022 4:42 pm|    Updated: August 18, 2022 4:42 pm

Sidharth Malhotra and Kiara Advani finally confessed that they are indeed dating । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির সম্পর্কের গুঞ্জনে ভারী বলিউডের বাতাস। ফিসফিসানি চললেও তা নিয়ে মুখ খোলেননি দু’জনের কেউই। তবে করণের দরবার ‘কফি উইথ করণে’ এসে গোপন কথা ফাঁস করলেন তাঁরা। সিদ্ধার্থ ঘনিষ্ঠ বন্ধুর চেয়েও অনেক বেশি আপন বলেই জানালেন কিয়ারা। বিয়ের কথাতেও সুকৌশলে সায় দিলেন সিদ্ধার্থ।

শাহিদ কাপুরের সঙ্গে আগেই ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কিয়ারা। সেই সময় করণ জিজ্ঞেস করেছিলেন কিয়ারা-সিদ্ধার্থের সম্পর্কও কি রিল লাইফের প্রীতি এবং কবিরের মতো হিংসাত্মক? প্রশ্নের জবাবে হেসে ফেলেন কিয়ারা। করণকে ‘ধূর্ত’ বলেও দাবি করেন তিনি। তবে কার্যত নাছোড়বান্দা করণ।

প্রশ্নের জবাব না দিয়ে পালাতে পারবেন না বলেই কিয়ারাকে জানান তিনি। কার্যত বাধ্য হয়ে হেসে ফেলেন কিয়ারা। তিনি বলেন, “সিদ্ধার্থ ঘনিষ্ঠ বন্ধুর থেকেও কাছের।” এরপরই কিয়ারাকে করণের প্রশ্নবাণ, বিয়ের ব্যাপারে কী ভাবছ? ‘কফি উইথ করণ’ শো-তে সেকথা ফাঁস করবেন না বলেই স্পষ্ট জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘যা কিছু ভাল, তা আমার প্রাপ্য’, ২১৫ কোটি টাকার তোলাবাজির অভিযোগ উঠতেই খোলা চিঠি জ্যাকলিনের]

এই জিজ্ঞাসাবাদের সাক্ষী ছিলেন সিদ্ধার্থ। এত প্রশ্ন শুনে আর শান্ত থাকতে পারেননি অভিনেতা। পালটা করণকে প্রশ্ন করে বসেন তিনি। বলেন, “কেন ওকে এত বিব্রত করছ করণ?” করণ অবশ্য ততক্ষণে বেশ স্বমেজাজে। বিয়ে হতে চলেছে বলেই প্রায় শোরগোল শুরু করে দেন করণ। সিদ্ধার্থ বলেন, “তুমি আমাদেরও প্রস্তুত হতে দাও।”

করণ ভাবেন এবার বোধহয় বিয়ের কথা ঘোষণা করতে চলেছেন সিদ্ধার্থ। ভ্রূ নাচিয়ে জিজ্ঞেস করেন করণ। এরপর সিদ্ধার্থের জবাব, “সবাই সুখী হতে চায়। জীবনে সফল হতে চায়। আমরাও চাই। এটা জেনে ভাল লাগল যে তোমার আশীর্বাদও আমার সঙ্গে রয়েছে।” বিয়েতে নিমন্ত্রণ করতে ভুলে যেও না, করণকে বলেন সিদ্ধার্থ। বিয়েতে নিমন্ত্রণ করতে ভুলে গেলে চড় মারা হবে বলেও মজার ছলে বলেন তিনি।

[আরও পড়ুন: শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘খড়কুটো’, অন্তিম পর্বে থাকছে চমক, জানালেন নায়িকা তৃণা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে